শেরপুর প্রতিদিন ডট কম

Home রাজনীতি সংসদে আমরাই একমাত্র বিরোধী দল: চুন্নু
সংসদে আমরাই একমাত্র বিরোধী দল: চুন্নু

সংসদে আমরাই একমাত্র বিরোধী দল: চুন্নু

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, সংসদে দলীয়ভাবে আমরাই একমাত্র বিরোধী দল। স্পিকার যে সিদ্ধান্ত দিয়েছেন বিরোধীদলের নেতা হিসেবে জাপা চেয়ারম্যানকে যে স্বীকৃতি দিয়েছেন, তা যথার্থ হয়েছে।
তিনি বলেছেন, সংসদে আমরা যে বিরোধী দল সেটা স্পিকারের দৃষ্টিতে এসেছে। সংসদের কার্যক্রমে এটা উল্লেখ থাকবে। সংখ্যাটা বড় নয়, সংসদে কারা বিরোধী সেটা মেইন জিনিস।
সোমবার (২৯ জানুয়ারি) সকালে বনানীতে জাপা চেয়ারম্যানের কার্যালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন চুন্নু।
স্পিকারের এই সিদ্ধান্ত নজির হিসেবে কাজ করবে জানিয়ে চুন্নু বলেন, আমরা স্পিকারকে ধন্যবাদ জানেই এ সিদ্ধান্তের জন্য। জিএম কাদের ও আনিসুল ইসলামের নেতৃত্বে জাতীয় পার্টি সংসদে বিরোধী দলের ভূমিকা রাখতে পারবে। মানুষের আশা যে, জাপা আসলেই বিরোধীদল সেটা প্রমাণ করার সুযোগ এসেছে এবার। মানুষের মধ্যে সমালোচনা ছিল গৃহপালিত বা এধরনের শব্দ। এ শব্দগুলো যাতে আর ব্যবহার না হয় সে লক্ষ্যে সংসদ ও সংসদের বাইরে আমরা আগামীতে ভূমিকা রাখবো। মানুষের কাছে গ্রহণযোগ্যতা পেতে কাজ করবো।
রওশনের ঘোষণার জাপায় কোনো অস্বস্তি নেই জানিয়ে তিনি বলেন, তারা কেউ দলের কোনো পদ হোল্ড করেন না। সাধারণ মেম্বারও না। রওশন এরশাদ আমাদের পৃষ্ঠপোষক। তিনি আমাদের এতই শ্রদ্ধার পাত্র, উনি কোনো অসাংবিধানিক সিদ্ধান্ত নিলেও আমরা আমলে নেই না। কারণ উনি খুব অসুস্থ। স্বাভাবিক রাজনৈতিক সিদ্ধান্ত নেওয়ার মতো মানসিক অবস্থা তার নেই। উনাকে কতিপয় ব্যক্তি তাদের হীন স্বার্থ চরিতার্থ করার জন্য ব্যবহার করছে। খুবই দুঃখজনক।
রওশন এরশাদকে অসাংগঠনিক পন্থায় ব্যবহার করা হচ্ছে জানিয়ে চুন্নু বলেন, এটা খুবই আপত্তিকর।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here