শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা শেরপুরে জেলা পুলিশের সাংস্কৃতিক অনুষ্ঠান ‘এসো মিলি প্রাণের বন্ধনে’ পিঠা উৎসব ও প্রীতিভোজ অনুষ্ঠিত
শেরপুরে জেলা পুলিশের সাংস্কৃতিক অনুষ্ঠান ‘এসো মিলি প্রাণের বন্ধনে’ পিঠা উৎসব ও প্রীতিভোজ অনুষ্ঠিত

শেরপুরে জেলা পুলিশের সাংস্কৃতিক অনুষ্ঠান ‘এসো মিলি প্রাণের বন্ধনে’ পিঠা উৎসব ও প্রীতিভোজ অনুষ্ঠিত

শেরপুর জেলা পুলিশের উদ্যোগে পুলিশ সদস্যদের দীর্ঘ কর্মঘন্টার ক্লান্তি দূর করে কর্মোদ্দীপনা এবং মনোবল বৃদ্ধির লক্ষ্যে আনন্দ আয়োজনের অংশ হিসেবে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ‘এসো মিলি প্রাণের বন্ধনে’ জাকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৭ জানুয়ারি) রাতে পুলিশ লাইন্স মাল্টিপারপাস শেডে এই সাংস্কৃতিক অনুষ্ঠান ‘এসো মিলি প্রাণের বন্ধনে’ পিঠা উৎসব ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ ছানুয়ার হোসেন ছানু।
‘এসো মিলি প্রাণের বন্ধনে’ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সুরের ঝর্ণাধারা বইয়ে দেন জাতীয় ও আঞ্চলিক শিল্পীগোষ্ঠীর বরেণ্য শিল্পীগণ। পাশাপাশি স্থানীয় নৃত্য শিল্পীরা দলগতভাবে চমৎকার নৃত্য পরিবেশ করেন।


মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত থেকে উপভোগ করেন জেলা ও দায়রা জজ মোহাম্মদ তৌফিক আজিজ, জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও তাঁর সহধর্মিনী, জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবীর রুমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট রাশেদুল ইসলাম বিএএমএসসহ জেলা পুলিশ এবং জেলা প্রশাসন ও বিচার বিভাগের বিভিন্ন পদমর্যাদা কর্মকর্তাগণ এবং শেরপুর জেলায় পুলিশে কর্মরত বিভিন্ন পদমর্যাদা পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
আইন-শৃঙ্খলা রক্ষা ও অপরাধ নিয়ন্ত্রণে চব্বিশ ঘণ্টা ব্যস্ত সময় কাটাতে হয় পুলিশ সদস্যদেরকে। পরিবারের সদস্যদের নিয়ে একত্রে আনন্দ উপভোগ করার সুযোগ তেমন পাওয়া যায় না। এমন একটি সুন্দর সাংস্কৃতিক অনুষ্ঠান উপহার দেওয়ায় জন্য পুলিশ সুপারের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান উপস্থিত পুলিশ সদস্যরা এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ।
মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠানে শেষে পুলিশ লাইন্স মেসে জেলা পুলিশের উদ্যোগে প্রীতিভোজে অনুষ্ঠানে জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদা পুলিশ সদস্যদের সাথে আমন্ত্রিত অতিথিবৃন্দদের নিয়ে পুলিশ সুপার স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। এর আগে জেলা পুলিশের আয়োজনে শীতকালীন পিঠা উৎসব অনুষ্ঠিত হয়।


উল্লেখ্য যে, জননিরাপত্তা নিশ্চিতের রাষ্ট্রীয় দায়িত্ব পালনে দেশমাতৃকার প্রতি অটুট দায়িত্ববোধের কারণে বিভিন্ন উৎসবেও প্রিয়জনদের পাশে থাকতে পারে না পুলিশ সদস্যরা। আর তাঁদের এই দীর্ঘ কর্মঘন্টার ক্লান্তি দূর করে কর্মোদ্দীপনা আনয়নের উদ্দেশ্যে ইতিপূর্বে জেলার সকল থানা পুলিশের উদ্যোগে আলাদা আলাদা ভাবে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে।
পুলিশ লাইন্সে ‘এসো মিলি প্রাণের বন্ধনে’ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে মাধ্যমে জেলা পুলিশের বড় পরিসরে আনন্দ আয়োজন পরিসমাপ্তি হলো। পুলিশ সুপার অনুষ্ঠানকে সার্থক ও সফল করে তোলার জন্য সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে জেলার সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে পুলিশ সদস্যেদের দায়িত্ব পালনের আহ্বান জানান।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here