শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা সন্ত্রাসের বিপক্ষে শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত থাকবো- ইনশাআল্লাহ: নবনির্বাচিত এমপি ছানু
সন্ত্রাসের বিপক্ষে শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত থাকবো- ইনশাআল্লাহ: নবনির্বাচিত এমপি ছানু

সন্ত্রাসের বিপক্ষে শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত থাকবো- ইনশাআল্লাহ: নবনির্বাচিত এমপি ছানু

শেরপুর-১ সদর আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব ছানুয়ার হোসেন ছানুকে শেরপুরের ব্যবসায়ীদের ২১টি সংগঠন সংবর্ধনা দেওয়া হয়েছে। এসময় বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের পক্ষ থেকে এমপিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
বুধবার (২৪ জানুয়ারি) রাতে শহরের উৎসব কমিউনিটি সেন্টারে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মোঃ মাসুদ। স্বাগত বক্তব্য রাখেন শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ছানুয়ার হোসেন ছানু, শেরপুরে কেউ সন্ত্রাসী করলে আমি তার পক্ষে থাকবো না। সন্ত্রাসের বিপক্ষে শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত থাকবো ইনশাআল্লাহ। তিনি ব্যবসায়ীদের বলেন, কেউ চাঁদা চাইলে আপনারা দিবেন না, সে যদি আমার একমাত্র বড়ভাইও হয় তাকেও আটকিয়ে রাখবেন। আমি কোন সুপারিশ করবো না। আমি আপনাদের পরামর্শ ও সহযোগিতা নিয়ে শেরপুরকে এগিয়ে নিয়ে যাবো।


অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান বলেন, আজ থেকে শেরপুরে চাঁদাবাজি বন্ধ থাকবে। কোন ব্যবসায়ীকে আর চাঁদা দিতে হবেনা। সে যেই হউক, যতবড় নেতাই হউক, কাউকে চাঁদা দিবেননা, কাউকে ভয় পাবেননা।
অনুষ্ঠানে শেরপুর সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট মোসাদ্দেক ফেরদৌসী, মহিলা আওয়ামী লীগের সভাপতি শামসুন্নাহার কামাল, জেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান, শেরপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফারহানা পারভীন মুন্নীসহ ব্যবসায়ী ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here