শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা নকলায় ইয়াবাসহ মাদক কারবারি আটক
নকলায় ইয়াবাসহ মাদক কারবারি আটক

নকলায় ইয়াবাসহ মাদক কারবারি আটক

শেরপুরের নকলা থানা পুলিশ ইয়াবাসহ লিটন মিয়া (২৬) নামে এক মাদক কারবারিকে আটক করেছে। ২৩ জানুয়ারি মঙ্গলবার রাতে বানেশ্বর্দী ইউনিয়নের মোজার বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। সাথে আটক করা তার ব্যবহৃত রেজিষ্ট্রেশনবিহীন একটি মোটর সাইকেল। আটক হওয়া লিটনের বাড়ি বানেশ্বর্দী ইউনিয়নের বাউশা গ্রামে। তার বাবার নাম আব্দুস ছোবাহান ওরফে বুছি চোরা। ২৪ জানুয়ারি বুধবার সকালে লিটনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
জানা যায়, পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে নকলা থানার উপপরিদর্শক (এসআই) বিপ্লব মহন্ত ও সহকারি উপপরিদর্শক (এএসআই) রতন চৌধুরী সঙ্গীয় ফোর্সসহ মোজার বাজার এলাকায় পাকা সড়কে অভিযান পরিচালনা করে লিটনকে আটক করেন। পরে তার দেহে তল্লাশি করে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। জব্দ করা হয় লিটনের ব্যবহৃত একটি রেজিস্ট্রেশনবিহীন মোটর সাইকেল। ওইসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে লিটনের আরেক সহযোগী পালিয়ে যায়।
এ ব্যাপারে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের মিয়া বলেন, ওই ঘটনায় থানায় লিটন ও অজ্ঞাতনামা একজনকে আসামী করে মামলা হয়েছে। বুধবার সকালে লিটনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here