শেরপুর প্রতিদিন ডট কম

Home রাজনীতি ঘোষণা আসুক বা না আসুক আমরা বিরোধী দল: জিএম কাদের
ঘোষণা আসুক বা না আসুক আমরা বিরোধী দল: জিএম কাদের

ঘোষণা আসুক বা না আসুক আমরা বিরোধী দল: জিএম কাদের

এবারের সংসদেও জাতীয় পার্টিই প্রধান বিরোধী দল হচ্ছে এমন ইঙ্গিত দিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এই ইঙ্গিতকে স্বাভাবিক হিসেবে দেখছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। তবে ঘোষণা দেওয়া হোক বা না হোক জাতীয় পার্টি বিরোধী দলের ভূমিকা পালন করবে বলে জানান দলটির চেয়ারম্যান।
সোমবার (২২ জানুয়ারি) বিকেল ৩টায় রংপুর নগরীর পৈত্রিক নিবাস স্কাইভিউতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জিএম কাদের এসব কথা বলেন।
‘দ্বাদশ জাতীয় সংসদে বিরোধী দল হচ্ছে জাতীয় পার্টি’ আওয়ামী লীগ সাধারণ সম্পাক ওবায়দুল কাদেরের এই মন্তব্যকে ‘স্বাভাবিক’ বলে উল্লেখ করেন গোলাম মোহাম্মদ কাদের। তিনি বলেন, এ বিষয়ে এখনো আনুষ্ঠানিকভাবে চিঠি পাইনি। তবে জাতীয় পার্টি কার্যকর বিরোধী দলের ভূমিকা পালন করবে। সেটা আনুষ্ঠানিকভাবে ঘোষণা আসুক আর নাই আসুক।
জিএম কাদের বলেন, দেশের সার্বিক পরিস্থিতি ভালো না। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষের কষ্ট বাড়ছে। সেই সাথে মানুষের চাকরির সুযোগ কমে যাচ্ছে। তাতে করে দেশের মানুষের অবস্থা ভালো না। মানুষের মধ্যে ক্ষোভ বাড়ছে। এর থেকে উত্তোরণ হওয়া দরকার। যত তাড়াতাড়ি উত্তোরণ হবে ততই মঙ্গল।
জাপা চেয়ারম্যান বলেন, এই নির্বাচনের মাধ্যমে রাজনৈতিক স্থিতিশীলতা আসবে কি না তা এখন পর্যন্ত নিশ্চিত হতে পারিনি। তবে সামনের দিকে এই সরকারের চ্যালেঞ্জ হলো দ্রব্যমূল্য কমানো এবং রাজনৈতিক স্থিতিশীলতা। রাজনৈতিক স্থিতিশীলতা এলে অনেকখানি চ্যালেঞ্জ কমে আসবে।
এসময় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পর্টির সদস্য সচিব আব্দুর রাজ্জাক, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর, কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক আজমল হোসেন লেবুসহ অন্যান্য নেতারা।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here