শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা নকলা হাসপাতালে মন-স্বাস্থ্য সেবা কেন্দ্রের নতুন কক্ষ উদ্বোধন
নকলা হাসপাতালে মন-স্বাস্থ্য সেবা কেন্দ্রের নতুন কক্ষ উদ্বোধন

নকলা হাসপাতালে মন-স্বাস্থ্য সেবা কেন্দ্রের নতুন কক্ষ উদ্বোধন

শেরপুরের নকলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পুরাতন ভবনে মন-স্বস্থ্য সেবা কেন্দ্রের সুসজ্জিত নতুন কক্ষ (১১৪ নং কক্ষ) উদ্বোধন করা হয়েছে। শনিবার (২০ জানুয়ারি) উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তফা প্রধান অতিথি হিসেবে এ কক্ষ উদ্বোধন করেন।
এসময় আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মাহমুদুল হাসান, মেডিকেল অফিসার এন্ড ডিজিস কন্ট্রোল (এমওডিসি) ডা. ওলি উল্লাহ, সহকারী সার্জন ডা. মালিহা নুঝাত, সহকারী সার্জন ডা. ইয়ামুন নাহার, ইন্টারন্যাশনাল সেন্টার ফর ডায়রিয়াল ডিজিস রিসার্স, বাংলাদেশ (আইসিডিডিআর,বি)-এর আওতাধীন মন-স্বাস্থ্য কেন্দ্রের সিনিয়র ফিল্ড এ্যাসিসটেন্ট তাহমিনা আক্তার, প্রধান সহকারী আবু তারেক মো. মোতাছিম বিল্লাহ ও মেডিক্যাল টেকনোলজিষ্ট আবু কাউসার বিদ্যুৎসহ নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত মেডিকেল অফিসার, কনসালটেন্ট, চিকিৎসক, মেডিক্যাল এ্যাসিসটেন্ট, স্বাস্থ্য পরিদর্শক, ওয়ার্ড ইনচার্জ, স্বাস্থ্য সহকারীগন, মিডওয়াইফাই, সিএইচসিপি ও নার্সসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মন-স্বাস্থ্য কেন্দ্রের সিনিয়র ফিল্ড এ্যাসিসটেন্ট তাহমিনা আক্তার জানান, মন-স্বাস্থ্য কেন্দ্রে মূলত মানসিক রোগী বা মানসিক ভাবে বিপর্যস্থ জনগনকে সমূহ বিপদের হাত থেকে রক্ষা করতে প্রয়োজনীয় কাউন্সিলিং করা হয়। কাউন্সিলিংয়ে সমস্যা সমাধান হলে ভালো, নতুবা রোগের প্রভাবের ধরন বিবেচনায় রোগীকে উপযুক্ত চিকিৎসকের কাছে প্রেরণ করা হয় বলে তিনি জানান।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here