শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা শেরপুরে সদর উপজেলার কর্মকর্তাদের সাথে নবনির্বাচিত সংসদ সদস্য ছানুর মতবিনিময়
শেরপুরে সদর উপজেলার কর্মকর্তাদের সাথে নবনির্বাচিত সংসদ সদস্য ছানুর মতবিনিময়

শেরপুরে সদর উপজেলার কর্মকর্তাদের সাথে নবনির্বাচিত সংসদ সদস্য ছানুর মতবিনিময়

শেরপুর সদর উপজেলার সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেছেন শেরপুর-১ (সদর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. ছানুয়ার হোসেন ছানু। ১৮ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত এই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য মো. ছানুয়ার হোসেন ছানু। এসময় তিনি বলেন, আমি শেরপুরকে নতুনভাবে সাজাতে চাই। অসম্পন্ন কাজগুলো বাস্তবায়নের মাধ্যমে উন্নয়ন-অগ্রগতির দিক দিয়ে শেরপুরকে আরও এগিয়ে নিতে চাই। এজন্য তিনি সরকারি কর্মকর্তাগণসহ সকলের সহযোগিতা কামনা করেন।


সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজাবে রহমতের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম ও জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান শামছুন্নাহার কামাল।
সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. হামিদুর রহমানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আশরাফুল আলম মিজান ও সাবিহা জামান শাপলা, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোবারক হোসেন, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আকরাম হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা মুসলিমা খানম নীলু, সদর উপজেলা প্রকৌশলী মো. জাহাঙ্গীর হোসেন, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. খবির উদ্দিন খান, কামারেরচর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. হাবিবুর রহমান প্রমুখ।
এর আগে সংসদ সদস্য ছানু উপজেলা পরিষদ কার্যালয়ে পৌঁছালে উপজেলা প্রমাসন ও উপজেলা পরিষদের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। ওইসময় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমদাদুল হকসহ সদর উপজেলা পর্যায়ে কর্মরত সকল সরকারি কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here