শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা শেরপুর কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের শিক্ষার্থীদের নবীন বরণ ও ওরিয়েন্টশন ক্লাস অনুষ্ঠিত
শেরপুর কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের শিক্ষার্থীদের নবীন বরণ ও ওরিয়েন্টশন ক্লাস অনুষ্ঠিত

শেরপুর কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের শিক্ষার্থীদের নবীন বরণ ও ওরিয়েন্টশন ক্লাস অনুষ্ঠিত

শেরপুর কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটে ১ম পর্বে ভর্তিকৃত শিক্ষার্থীদের নবীন বরণ ও ওরিয়েন্টশন ক্লাস অনুষ্ঠিত। সুনাগরিক হিসেবে গড়ে ওঠার আহ্বানের মধ্যদিয়ে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় শেরপুর কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট (এটিআই) এর ২০২৩-২৪ শিক্ষা সেশনের ১ম পর্বের নবীন শিক্ষার্থীদেরকে।
এটিআই শেরপুর এর আয়োজনে রবিবার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় ইনস্টিটিউটের অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
নবীন বরণ অনুষ্ঠান উপলক্ষে মুখরিত হয়ে ওঠে এটিআই ক্যাম্পাস, সাজানো হয় গোটা ক্যাম্পাস। কেউ এসেছিলেন সেজে, কেউবা সাধারণ পোশাকে। সবাই মেতে ওঠেন হাসি-আনন্দ, আড্ডা-উল্লাসে। শিক্ষার্থীদের এই আনন্দে মেতে ওঠেন শিক্ষকরাও।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: সাইফুল আজম খান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সংসদের শেরপুর ইউনিটের কমান্ড বীর মুক্তিযোদ্ধা আবু সালেহ মোঃ নূরুল ইসলাম হিরো।
জাতীয় সংগীতের মাধ্যমে অতিরিক্ত কৃষি অফিসার বনানী দেবনাথ, প্রশিক্ষক সৈয়দা জিনাত রেহানা ও রাজিব সরকার এর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই নবীনদের উদ্দেশ্যে দিক নির্দেশনা মূলক স্বাগত বক্তব্য দেন মুখ্য প্রশিক্ষক মো: আল মামুন।
পরে নবাগত শিক্ষার্থীদের ফুল দিয়ে বরন করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ, প্রধান অতিথি ও প্রশিক্ষকরা। অনুষ্ঠানে সম্মানিত অতিথিবৃন্দ নবাগত শিক্ষার্থীদেরকে আধুনিক কৃষি প্রযুক্তি নির্ভর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে নিজেদেরকে গড়ে ওঠার জন্য আহ্বান জানানো হয়। এছাড়া শিক্ষার্থীদেরকে পড়াশোনার পাশাপাশি উন্নত চরিত্র সম্পন্ন সুদক্ষ নাগরিক হিসেবে নিজেদেরকে গড়ে তোলার প্রত্যয় নিয়ে সফলতার মাধ্যমে এ ইন্সটিটিউটের সুনাম বৃদ্ধি করার জন্য আহ্বান জানান।
অন্যানের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ঊর্ধ্বতন প্রশিক্ষক রোকসানা নাসরিন, মুখ্য প্রশিক্ষক সাখাওয়াত হোসেন, মোহাম্মদ মাহবুব-উর-রহমান, অতিরিক্ত কৃষি অফিসার নুসরাত জাহান লোপা, প্রশিক্ষক নুর এ নাজনিন প্রমূখ।
আলোচনা পর্ব শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই সময় প্রতিষ্ঠানের সকল স্তরের কর্মকর্তা কর্মচারী ও সকল বর্ষের ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here