শেরপুর প্রতিদিন ডট কম

Home সারাদেশ ময়মনসিংহ-৩ আসনে জয়ী নৌকার নিলুফার আনজুম
ময়মনসিংহ-৩ আসনে জয়ী নৌকার নিলুফার আনজুম

ময়মনসিংহ-৩ আসনে জয়ী নৌকার নিলুফার আনজুম

ব্যালট ছিনতাইয়ের ঘটনায় স্থগিত হওয়া ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন নৌকার প্রার্থী নিলুফার আনজুম। শনিবার (১৩ জানুয়ারি) বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করা হয়।
গত ৭ জানুয়ারি সংসদ নির্বাচন চলাকালে ব্যালট বাক্স ছিনতাই ও হামলার কারণে কেন্দ্রটির ভোট বাতিল করা হয়েছিল।
ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা নরোত্তম চন্দ্র রায় বলেছিলেন, সেখানে সুষ্ঠু ও সুন্দরভাবে ভোটগ্রহণ চলছিল। দুপুর আড়াইটার দিকে এক দুর্বৃত্ত এসে একটি কক্ষ থেকে একটি ব্যালট বাক্স ছিনতাই করে নিয়ে যায়। তার পরও ভোটগ্রহণ চলছিল।
এরপর বিকাল সোয়া ৪টার দিকে আরও লোকজন এসে কেন্দ্রে হামলা ও ভাঙচুর করে পাঁচটি ব্যালট বাক্সসহ ছিনতাই করে নিয়ে যায়। কেন্দ্র থেকে বিষয়টি সহকারী রিটার্নিং কর্মকর্তাকে জানানো হয়। পরে কেন্দ্রটির ভোট বাতিল করা হয়।
এ আসনে নিলুফার আনজুম পপি নৌকা প্রতীকে ৫৩ হাজার ১৯৬ ভোট পেয়েছিলেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহা ট্রাক প্রতীকে পেয়েছিলেন ৫২ হাজার ২১১ ভোট।
সিইসি বলেন, স্থগিত হওয়া কেন্দ্রে মোট ভোটার ৩ হাজার ৩২ জন। সেখানে দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ভোটের ব্যবধান ৯৮৫ ভোট। “ব্যবধানটি কম হওয়ার কারণে বন্ধ হয়ে যাওয়া কেন্দ্রে আবার ভোটগ্রহণ হবে।”
নিলুফার আনজুম পপি প্রধানমন্ত্রীর সাবেক বিশেষ সহকারী প্রয়াত মাহবুবুল হক শাকিলের স্ত্রী। পপি ২০২২ সালের শেষ দিকে আওয়ামী লীগের গৌরীপুর উপজেলা সম্মেলনে সভাপতি নির্বাচিত হন। তার শ্বশুর অ্যাডভোকেট জহিরুল হক ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here