শেরপুর প্রতিদিন ডট কম

Home জাতীয় এবার মার্কিন প্রতিনিধিদের ভাত খাওয়ালেন ডিবির হারুন
এবার মার্কিন প্রতিনিধিদের ভাত খাওয়ালেন ডিবির হারুন

এবার মার্কিন প্রতিনিধিদের ভাত খাওয়ালেন ডিবির হারুন

বিভিন্ন কাজে ডিবি কার্যালয়ে যাওয়া বিশিষ্ট নাগরিকদের মধ্যাহ্নভোজের আয়োজন করে আলোচিত পুলিশ কর্মকর্তা হারুন অর রশীদ এবার একটি মার্কিন প্রতিনিধি দলকে মধ্যাহ্নভোজ করিয়ে আলোচনায় এসেছেন। মার্কিন যুক্তরাষ্ট্রের পক্ষ থেকে আসা ইন্টারন্যাশনাল রিপাবলিকান ইনস্টিটিউটের (আইআরআই) তিন সদস্যের নির্বাচন পর্যবেক্ষক দলকে নিজ কার্যালয়ে আপ্যায়ন করিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) প্রধান হারুন অর রশীদ।
বুধবার (৩ জানুয়ারি) দুপুরে রাজধানীর মিন্টো রোডে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে আসেন মার্কিন প্রতিনিধিরা। এ সময় তারা ডিবিপ্রধানের সঙ্গে বৈঠক করেন। সেখানে নির্বাচনে পুলিশের পক্ষ থেকে কী ধরনের নিরাপত্তাব্যবস্থা নেওয়া হয়েছে তা জানতে চান তারা। পরে তাদের আপ্যায়ন করান হারুন অর রশীদ।
ডিবি সূত্রে জানা গেছে, সাদা ভাত, মাছ ও মুরগির মাংস দিয়ে মধ্যাহ্নভোজ সারেন মার্কিন প্রতিনিধিরা।
পর্যবেক্ষক দলে ছিলেন- আইআরআইয়ের এশিয়া প্যাসিফিক অঞ্চলের সিনিয়র উপদেষ্টা জেওফ্রি ম্যাকডোনাল্ড, আইআরআইয়ের সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার অমিতাব ঘোষ ও আইআরআইয়ের প্রোগ্রাম ম্যানেজার ডেভিড হোগস্ট্রা।
প্রসঙ্গত, গত বছর বিভিন্ন সময় নানা কাজে ডিবি কার্যালয়ে আসা বিশিষ্টজনদের মধ্যাহ্নভোজ করান আলোচিত পুলিশ কর্মকর্তা হারুন অর রশীদ। বিশেষ করে বিএনপির শীর্ষ নেতা গয়েশ্বর চন্দ্র রায়কে আপ্যায়ন করার বিষয়টি বেশি আলোচিত হয়। এসব আপ্যায়নের খবর গণমাধ্যমেও ফলাও করে প্রকাশিত হয়। সেটা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে কেউ কেউ ট্রল করেন এবং ডিবি অফিসকে ‘ভাতের হোটেল’ বলে আখ্যায়িত করেন।
তবে সেই ট্রল নিয়ে কথা বলেছেন খোদ ডিএমপির ডিবিপ্রধান হারুন অর রশিদ। তিনি বলেন, এটা মানুষ তাদের রসবোধ থেকে করে থাকে। এটাকে তারা নেতিবাচক নয়, বরং ইতিবাচক অর্থে নিয়েছেন। ডিবি অফিসে গিয়ে মানুষ আপ্যায়িত হচ্ছেন এতে পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল হবে বলে মনে করেন তিনি।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here