শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা নকলায় স্বামী-স্ত্রীসহ গরুচোর চক্রের ৩ সদস্য আটক
নকলায় স্বামী-স্ত্রীসহ গরুচোর চক্রের ৩ সদস্য আটক

নকলায় স্বামী-স্ত্রীসহ গরুচোর চক্রের ৩ সদস্য আটক

শেরপুরের নকলায় স্বামী-স্ত্রীসহ গরুচোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে একটি বাছুর গরু। ৬ ডিসেম্বর বুধবার সকালে ২ নম্বর নকলা ইউনিয়নের দক্ষিণ নকলা এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটক হওয়া ব্যক্তিরা হলেন নেত্রকোনার পূর্বধলা উপজেলার পাবই গ্রামের মৃত ময়জ উদ্দিনের পুত্র মো আলমগীর হোসেন (৩৫), শেরপুরের নকলা উপজেলার ২ নম্বর নকলা ইউনিয়নের শিববাড়ী এলাকার মৃত বদিউজ্জামানের পুত্র কবির হোসেন (৩৫) ও তার স্ত্রী মোছা. স্বপ্না বেগম (৩০)।
পুলিশ জানায়, ৫ ডিসেম্বর মঙলবার রাতে নকলা উপজেলার ৩ নম্বর উরফা ইউনিয়নের বারমাইসা গ্রামের মো. শরিফ হাসানের একটি বাছুর গরু গোয়ালঘর ঘর থেকে চুরি হয়। বুধবার ভোর রাতে গোয়ালঘরে বাছুরটি দেখতে না পেয়ে শরিফ পাড়াপড়শিদের নিয়ে বাছুরটি খোঁজাখুঁজি শুরু করেন। পরে তারা দ্রুত বিষয়টি নকলা থানা পুলিশকে জানালে পুলিশ অভিযানে নামে। সকাল সাড়ে ৭ টার দিকে দক্ষিন নকলা এলাকা দিয়ে গরুটি নিয়ে যাওয়ার সময় গরুসহ চোরচক্রের ৩ সদস্যকে আটক করে পুলিশ।
এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল কাদের মিয়া জানান. এ বিষয়ে নকলা থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। বাছুরগরুটি মালিকের জিম্মায় দেওয়া হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ঘটনার সাথে আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here