শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা শেরপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী প্রকৌশলী নিহত
শেরপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী প্রকৌশলী নিহত

শেরপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী প্রকৌশলী নিহত

শেরপুরে ট্রাকচাপায় প্রকৌশলী শাহ মো. মাহবুবুল ইসলাম বুলবুল (৫৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। ২০ নভেম্বর সোমবার সকালে শহরের নবীনগর এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহত প্রকৌশলী মাহবুবুল ইসলাম বুলবুল দিনাজপুরের সুরিহারি এলাকার মো. আফতাব উদ্দিনের ছেলে। তিনি শেরপুরের ইলিয়াছ কনস্ট্রাকশন ফার্মের সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। তিনি শহরের মাধবপুরে বাসা ভাড়া নিয়ে থাকতেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ৭টার দিকে প্রকৌশলী শাহ মো. মাহবুবুল ইসলাম বুলবুল শেরপুর থেকে নকলার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে শহরের নবীনগর এলাকায় নির্মাণাধীন মডেল মসজিদের সামনে শেরপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাকটি আটক করে এবং নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এ ব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, ঘটনাটি ঘটার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে যায় এবং ঘাতক ট্রাকটি আটক করে। তবে ট্রাকচালক ঘটনার পরপরই পালিয়ে যায়। ওই ঘটনায় থানায় একটি নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তিনি আরও বলেন, মোটরসাইকেল আরোহীর মাথায় হেলমেট না থাকায় তাকে অকালে মারা যেতে হলো। তিনি নিজের নিরাপত্তার স্বার্থে সবাইকে হেলমেট পরে মোটরসাইকেল চালানোর অনুরোধ জানান।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

5 × 5 =