শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা ২৫ বছরে ভোরের চেতনা’ শেরপুরে প্রতিষ্ঠাবার্ষিকী পালন
২৫ বছরে ভোরের চেতনা’ শেরপুরে প্রতিষ্ঠাবার্ষিকী পালন

২৫ বছরে ভোরের চেতনা’ শেরপুরে প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নিজস্ব প্রতিনিধি: শেরপুরে জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠিত হয়েছে। ১৫ নভেম্বর বুধবার রাতে শহরের নিউমার্কেটরস্থ ভোরের চেতনা অফিসে এ আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার আদিল মাহমুদ উজ্জ্বল।
ভোরের চেতনা পত্রিকার স্টাফ রিপোর্টার ও মানবাধিকার সংস্থা “আমাদের আইনের শেরপুর জেলা শাখার চেয়ারম্যান মোঃ নূর-ই- আলম চঞ্চলের সভাপতিত্বে ও ভোরের চেতনা পত্রিকার জেলা প্রতিনিধি মো: নাজমুল আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন শেরপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আমাদের সময় পত্রিকার জেলা প্রতিনিধি সাবিহা জামান শাপলা, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মানিক দত্ত, আনন্দ টেলিভিশনের জেলা প্রতিনিধি ও রিপোর্টার্স ইউনিটির সভাপতি মারুফুর রহমান, কালবেলা পত্রিকার জেলা প্রতিনিধি ও রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম।
এসময় অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট শেরপুর জেলা শাখার যুব প্রধান ও ঢাকা প্রতিদিনের জেলা প্রতিনিধি ইউসুফ আলী রবিন, দেশ রুপান্তর পত্রিকার জেলা প্রতিনিধি শফিউল আলম সম্রাট, দৈনিক লাখোকন্ঠ পত্রিকা ও সত্যবয়ানের জেলা প্রতিনিধি বুলবুল আহমেদ, ভোরের চেতনা পত্রিকার জেলা ক্রাইম রিপোর্টার শান্ত রায়, ভোরের চেতনা পত্রিকার জেলা ফটো সাংবাদিক মোরাদ হোসেন, সদর উপজেলা প্রতিনিধি গিয়াসউদ্দিন রাসেল সহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
প্রধান অতিথি আদিল মাহমুদ উজ্জ্বল বলেন, ভোরের চেতনা পত্রিকা জন্মলগ্ন থেকেই দায়িত্বশীলতার সঙ্গে সংবাদ প্রকাশ করে আসছে। পাশাপাশি স্বাস্থ্য, বিনোদন, ক্রীড়া, ক্যাম্পাসসহ বিভিন্ন পাতায় তারুণ্যকে জাগানোর দায়িত্ব পালন করছে এই পত্রিকা। ভবিষ্যতেও ধারাবাহিকতা রক্ষা করে পাঠক হৃদয়ে আরও দৃঢ় স্থান দখল করবে।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

16 − 16 =