শেরপুর প্রতিদিন ডট কম

Home জাতীয় মিছিলের নামে নাশকতা করলে বিন্দুমাত্র ছাড় নেই: বিপ্লব কুমার সরকার
মিছিলের নামে নাশকতা করলে বিন্দুমাত্র ছাড় নেই: বিপ্লব কুমার সরকার

মিছিলের নামে নাশকতা করলে বিন্দুমাত্র ছাড় নেই: বিপ্লব কুমার সরকার

ঢাকার কোথাও মিছিলের নামে নাশকতার চেষ্টা করা হলে কাউকে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকার। ১৫ নভেম্বর বুধবার নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।
বিপ্লব কুমার বলেন, রাজনৈতিক দলের রাজনীতি নিয়ে কোনো কথা নেই, তারা তাদের কর্মসূচি পালন করবে। কিন্তু রাজনৈতিক কর্মসূচির নামে কেউ যদি বাস পোড়ানো-ভাঙচুরের চেষ্টা করে এবং অরাজকতার মাধ্যমে আতঙ্ক ছড়ানোর চেষ্টা করে সেক্ষেত্রে ডিএমপি জিরো টলারেন্স নীতিতে রয়েছে। বিন্দুমাত্র অরাজকতা সহ্য করা হবে না।
তিনি বলেন, আগারগাঁওয়ে প্রধান নির্বাচন কমিশন কার্যালয়কে কেন্দ্র করে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। যত ধরনের নিরাপত্তা পরিকল্পনা প্রয়োজন সবই আমরা গ্রহণ করেছি। পাশাপাশি ঢাকায় নির্বাচন কমিশনের সকল কার্যালয়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।
সন্ধ্যা হলেই বাসে আগুন প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, বাসে আগুনের ঘটনা ঘটছে অবরোধের আগেই। বাসে আগুন দিয়ে আতঙ্ক সৃষ্টি করে রাজনৈতিক ফায়দা হাসিলের চেষ্টা করা হচ্ছে। বাস পোড়ানো কোনো রাজনীতির অংশ হতে পারে না। এই অপরাধের সঙ্গে জড়িতদের অনেককেই গ্রেপ্তার করা হয়েছে। পাশাপাশি নাশকতায় জড়িত ১৪ জনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে। যারা বাইরে থেকে নাশকতা করছেন, তাদের পুলিশের নেটওয়ার্কে আজ অথবা কাল আসতে হবে। নাশকতাকারীদের আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে। নাশকতাকারীরা উচ্চ পর্যায়ের হোক অথবা নিম্ন পর্যায়ের, কাউকে ছাড় দেওয়া হবে না।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

17 + twenty =