শেরপুর প্রতিদিন ডট কম

Home Uncategorized বিএনপি-জামায়াত অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের পথ বেছে নিয়েছে ॥ শেরপুরে হুইপ আতিক
বিএনপি-জামায়াত অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের পথ বেছে নিয়েছে ॥ শেরপুরে হুইপ আতিক

বিএনপি-জামায়াত অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের পথ বেছে নিয়েছে ॥ শেরপুরে হুইপ আতিক

জাতীয় সংসদের হুইপ ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি বলেছেন, বিএনপি-জামায়াত দেশে হরতাল অবরোধের নামে অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের পথ বেছে নিয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রযাত্রা ব্যাহত করতে এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে তারা ওইসব অপরাজনীতি করছে। কিন্তু দেশের মানুষ তাদের সেই অপরাজনীতি প্রত্যাখান করেছে।
তিনি ৯ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার গাজীরখামার উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সরকারের সাফল্য ও শেরপুর সদরের উন্নয়ন সংক্রান্ত সমাবেশে প্রদান অতিথির বক্তব্যে ওইসব কথা বলেন।
শেখ হাসিনার সরকারের টানা ৩ মেয়াদে শেরপুর সদরে বাস্তবায়িত উন্নয়ন কর্মকাণ্ডের ফিরিস্তি তুলে ধরে হুইপ আতিক বলেন, আগামী দিনে বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ ও রেলপথ স্থাপনের মাধ্যমে শেরপুরে উন্নয়নের ষোলকলা পূর্ণ করতে চাই। এ তিনটি দাবি বাস্তবায়নে প্রধানমন্ত্রী প্রতিশ্রুতি দিয়েছেন। কাজেই উন্নয়ন-অগ্রগতির ধারাবাহিকতা রক্ষায় শেখ হাসিনার সরকারের কোন বিকল্প নেই। মায়ের কোলে শিশু যেমন নিরাপদ, শেখ হাসিনার হাতে দেশও তেমনি নিরাপদ। তিনি আসন্ন নির্বাচনে উন্নয়ন সমৃদ্ধির প্রতীক নৌকায় ভোট প্রার্থনা করেন।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আশরাফ আলীর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, সাবেক কোষাধ্যক্ষ, শেরপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব মো. আসাদুজ্জামান রওশন, সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক, প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, গাজীরখামার ইউপি চেয়ারম্যান আওলাদুল ইসলাম এবং ভাতশালা ইউপি চেয়ারম্যান নাজমুন নাহার। আরও বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহদী মাহমুদ মেহেদী, সমাজকল্যাণ সম্পাদক আব্দুল হান্নান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন ও যুগ্ম সাধারণ সম্পাদক বাছির আহমেদ।
ওইসময় বক্তারা বলেন, হুইপ আতিক শেরপুর সদরের উন্নয়নের কাণ্ডারি। কাজেই শেরপুর সদরের উন্নয়ন-অগ্রগতির ধারাবাহিকতা রক্ষায় হুইপ আতিকের কোন বিকল্প নেই। কাজেই যেকোন ষড়যন্ত্র মোকাবেলা করে তার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার সংকল্প ব্যক্ত করেন তারা।
সমাবেশে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বশিরুল ইসলাম শেলু, শহর আওয়ামী লীগের সভাপতি প্রকাশ দত্ত, জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, উপ-দপ্তর সম্পাদক বিনয় কুমার সাহা, সাবেক শ্রম বিষয়ক সম্পাদক আরিফ রেজা, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামীম হোসেন, কৃষি বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম ভুট্টো, সাবেক সমাজকল্যাণ সম্পাদক তাপস কুমার সাহা ও চন্দন কুমার সাহা, সাবেক সদস্য আবুল হাসেম, অধ্যক্ষ গোলাম হাসান সুজন, শফিকুল ইসলাম, সাবেক মহিলা বিষয়ক সম্পাদক কোহিনুর বেগম বিদ্যুৎ, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসরিন রহমান, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শামীম আরাসহ জেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

9 − five =