শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা শেরপুরে অবরোধের বিরুদ্ধে মহিলা আওয়ামী লীগের মানববন্ধন-র‌্যালি
শেরপুরে অবরোধের বিরুদ্ধে মহিলা আওয়ামী লীগের মানববন্ধন-র‌্যালি

শেরপুরে অবরোধের বিরুদ্ধে মহিলা আওয়ামী লীগের মানববন্ধন-র‌্যালি

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ ও নৈরাজ্যের বিরুদ্ধে শেরপুরে জেলা মহিলা আওয়ামী লীগের মানববন্ধন-র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। ৮ নভেম্বর বুধবার সকালে শহরের নিউমার্কেট এলাকায় এই কর্মসূচির আয়োজন করা হয়।
জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসরিন বেগম ফাতেমার সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক কোহিনুর বেগম বিদ্যুৎ, সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান শামীম আরা বেগম, শহর মহিলা আওয়ামী লীগের সভাপতি আঞ্জুমান লিপি, তাহমিনা আক্তার সাথী, নাসরিন আক্তার স্নিগ্ধা, ফেরদৌসী বেগম প্রমুখ।
বক্তারা বলেন, ‘বিএনপি-জামায়াতের নৃশংস বর্বরতার বিরুদ্ধে রুখে দাঁড়াও নারী’ এ স্লোগানকে ধারণ করে মহিলা আওয়ামী লীগ অবরোধের বিরুদ্ধে মাঠে নেমেছে। এর আগে ২০০১ সনের নির্বাচনের পরে আওয়ামী লীগ ও সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর বিএনপি-জামায়াতের হামলা ও নৃশংসতার ঘটনা মানুষ এখনও ভোলেনি। তাই দেশের জনগণ কোনভাবেই এই সাম্প্রদায়িক দল বিএনপি জামায়াতকে নির্বাচিত করবে না।
পরে নিউমার্কেট থেকে অবরোধবিরোধী একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চকবাজারস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে গিয়ে শেষ হয়।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

thirteen + twenty =