শেরপুর প্রতিদিন ডট কম

Home ময়মনসিংহ বিভাগ শেরপুর জেলা অবরোধবিরোধী শ্রীবরদী-ঝিনাইগাতীতে শান্তি সমাবেশ-উন্নয়ন শোভাযাত্রা
অবরোধবিরোধী শ্রীবরদী-ঝিনাইগাতীতে শান্তি সমাবেশ-উন্নয়ন শোভাযাত্রা

অবরোধবিরোধী শ্রীবরদী-ঝিনাইগাতীতে শান্তি সমাবেশ-উন্নয়ন শোভাযাত্রা

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ, নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে শেরপুরের শ্রীবরদী ও ঝিনাইগাতীতে অবরোধবিরোধী বিক্ষোভ মিছিল, শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। ৬ নভেম্বর সোমবার সকালে যুক্তরাজ্য প্রবাসী আওয়ামী লীগ নেতা, বিশিষ্ট শিল্পপতি এইচএম ইকবাল হোসাইনের নেতৃত্বে শ্রীবরদী উপজেলার বটতলা এলাকা থেকে ওই কর্মসূচি শুরু হয়।
পরে প্রায় ৫ শতাধিক মোটর সাইকেলের একটি শোভাযাত্রা শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। ওইসময় নেতা-কর্মীরা সরকারের নানা উন্নয়নের প্ল্যাকার্ড বহন করেন এবং বিএনপি-জামায়াত বিরোধী স্লোগান দেন।
ঝিনাইগাতী বাজারে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী এইচএম ইকবাল হোসাইন, ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, তাতীহাটি ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য গোলাম মোস্তফা, স্বেচ্ছাসেবক লীগ নেতা এহছানুল হক মিনাল, সমাজসেবক ইসমাঈল হোসেন প্রমুখ।
ওইসময় এইচএম ইকবাল হোসাইন বলেন, আমরা কোনভাবেই বিএনপি-জামায়াতের এই আগুন সন্ত্রাসকে প্রশ্রয় দিব না। তাদের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্য রুখে দিতে আমরা মাঠে আছি এবং শেষ মুহূর্ত পর্যন্ত মাঠে থাকব। জনগণও এই অবরোধ প্রত্যাখান করেছে। তিনি আরও বলেন, এই বাংলাদেশে আর কোন ১৫ আগস্ট, ৩ নভেম্বর ও ২১ আগস্টের ঘটনার পুনরাবৃত্তি হতে দেওয়া হবে না।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

five × one =