শেরপুর প্রতিদিন ডট কম

Home Uncategorized উন্নয়নের অগ্রযাত্রা ধরে রাখতে আবারও নৌকায় ভোট দিন: শেরপুরে হুইপ আতিক
উন্নয়নের অগ্রযাত্রা ধরে রাখতে আবারও নৌকায় ভোট দিন: শেরপুরে হুইপ আতিক

উন্নয়নের অগ্রযাত্রা ধরে রাখতে আবারও নৌকায় ভোট দিন: শেরপুরে হুইপ আতিক

নিজস্ব প্রতিবেদক : শেরপুর সদর উপজেলার চরপক্ষিমারী ইউনিয়ন আওয়ামী লীগের উদ‍্যোগে শেখ হাসিনা সরকারের সাফল্য ও শেরপুর সদর-১ আসনের উন্নয়ন সংক্রান্ত পথ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৫ নভেম্বর রবিবার বিকেলে চরপক্ষিমারী বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান মডেল স্কুল মাঠে ওই সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আতিউর রহমান আতিক এমপি।
ওইসময় বিএনপি-জামায়াতের নৈরাজ্য, সন্ত্রাস ও ধ্বংসযজ্ঞ সহিংসতার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে এবং দেশের উন্নয়ন অগ্রযাত্রা ধরে রাখতে আবারো নৌকায় ভোট দিতে শেরপুর বাসীর প্রতি আহ্বান জানান হুইপ আতিক।
চরপক্ষিমারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আকবর আলী চেয়ারম্যানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী মন্টুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মিনহাজ উদ্দিন মিনাল, ফখরুল মজিদ খোকন, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, সাবেক দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, শহর আওয়ামী লীগের সভাপতি বাবু প্রকাশ দত্ত, সাধারণ সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আওলাদুল ইসলাম আওলাদ ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক, প‍্যানেল মেয়র নজরুল ইসলামসহ জেলা-উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, প্রোগ্রামের শুরু থেকে চরপক্ষিমারী ইউনিয়নের ৯টি ওয়ার্ড থেকে মিছিলে মিছিলে আগত নেতাকর্মীদের উপস্থিতিতে কানাই কানাই পূর্ণ হয় সমাবেশ চত্বর।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

five × 2 =