শেরপুর প্রতিদিন ডট কম

Home বিনোদন কুমিল্লার আয়মানে বাঁধা পড়লেন চট্টগ্রামের মুনজেরিন
কুমিল্লার আয়মানে বাঁধা পড়লেন চট্টগ্রামের মুনজেরিন

কুমিল্লার আয়মানে বাঁধা পড়লেন চট্টগ্রামের মুনজেরিন

বিশ্বের সেরা তরুণ উদ্যোক্তাদের একজন আয়মান সাদিক। অনলাইন স্কুলের ধারণা তাকে পৌঁছে দিয়েছে জনপ্রিয়তার চূড়ায়। দেশের আরেক জনপ্রিয় অনলাইন শিক্ষক মুনজেরিন শহীদ। খ্যাতির তুঙ্গে থাকা দুজনেই এখন এক পথের পথিক। বিয়ে করেছেন ‘টেন মিনিট স্কুল’ এর প্রতিষ্ঠাতা আয়মান ও একই প্রতিষ্ঠানের ইংরেজির শিক্ষক মুনজেরিন।

একনজরে আয়মান ও মুনজেরিন
কুমিল্লায় জন্ম নেওয়া আয়মান সাদিক ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে বিবিএ সম্পন্ন করে ২০১৫ সালে ইন্টারনেটভিত্তিক শিক্ষা প্রতিষ্ঠান ‘টেন মিনিট স্কুল’ প্রতিষ্ঠা করেন। আয়মানের জন্ম কুমিল্লায় হলেও তার বেড়ে ওঠা চট্টগ্রামে। অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা তায়েবুর রহমান ও শারমিন আক্তারের ছেলে আয়মান সাদিক। ২০১৮ সালে যুক্তরাষ্ট্রের বিজনেস ম্যাগাজিন ফোর্বসের এশিয়া-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের সেরা ৩০০ তরুণ উদ্যোক্তার তালিকায় স্থান পেয়েছিলেন তিনি। ওই বছরই ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথের কাছ থেকে ‘কুইনস ইয়াং লিডারস অ্যাওয়ার্ড’ গ্রহণ করেন আয়মান।

চট্টগ্রামের কন্যা মুনজেরিন শহীদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে স্নাতক করে ইংল্যান্ডের অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে একই বিষয়ে স্নাতকোত্তর করেন। মুনজেরিন টেন মিনিট স্কুলের ইংরেজির শিক্ষক। টেন মিনিট স্কুল আয়মান-মুনজেরিনকে দেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন শিক্ষকের মুকুট এনে দিয়েছে। এবার জুটিতে বাঁধা পড়লেন দুজন।

এদিকে দীর্ঘদিন সম্পর্কের গুঞ্জন পরিণত হয়েছে বিয়ের মধ্য দিয়ে। তবে এতেও কঠোর গোপনীয়তা রাখতে চেয়েছেন দুজন। কিন্তু তা আর হলো না—শুভ পরিণয় জেনেছে সবাই।

জানা গেছে, শুক্রবার (১৫ সেপ্টেম্বর) জুম্মার নামাজের পর রাজধানীর মিরপুর ডিওএইচএসের মসজিদে পরিবারের মানুষদের উপস্থিতিতে তাদের আকদ সম্পন্ন হয়। আগামী ২৩ সেপ্টেম্বর রাজধানীর সেনাকুঞ্জেতে তাদের বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠান হবে। এমন তথ্য দিয়েছেন আয়মানের ঘনিষ্ঠজনরা।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

seven + 14 =