শেরপুর প্রতিদিন ডট কম

Home বিনোদন নাবিলার মেয়েতে মুগ্ধ নেটপাড়া
নাবিলার মেয়েতে মুগ্ধ নেটপাড়া

নাবিলার মেয়েতে মুগ্ধ নেটপাড়া

দেশের জনপ্রিয় উপস্থাপিকা, মডেল ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। বেশ দর্শকপ্রিয় তারকাই বলা যায় নাবিলাকে। ক্যারিয়ারে কখনোই কোনো বিতর্কিত কর্মকাণ্ডের জন্য আলোচিত হননি। বরং কাজ করেছেন বেছে বেছে স্বল্প পরিসরে।

২০১৮ সালে শৈশবের বন্ধু জোবায়দুল হক রিমের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পরে সংসারে মনোযোগী হয়েছেন এই তারকা। এরপর পর্দায় অনিয়মিত হয়ে যান তিনি। এরই মধ্যে ২০২১ সালে এই দম্পতির সংসারে আলো করে আসে কন্যাসন্তান মালহা মাসুমা হক স্মিহা। এরপর থেকে স্বামী-সন্তানকে নিয়ে সুখেই দিন পার করছেন নাবিলা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব এই তারকা। নিজের ব্যক্তিগত জীবনের বিভিন্ন মুহূর্তের অভিজ্ঞতা, খুনসুটি ভক্তদের সঙ্গে সেখানেই ভাগ করে নেন তিনি।

সম্প্রতি নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে মেয়ের সঙ্গে একটি ছবি প্রকাশ করেছেন নাবিলা। ক্যাপশনে জুড়ে দিয়েছেন দুটি লাভ ইমোজি। ছবিটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয় নেটদুনিয়ায়। মা-মেয়েকে এক ফ্রেমে দেখে প্রশংসায় ভাসান ভক্ত-অনুরাগীরা।

ওই ছবিতে দেখা যায়, অভিনেত্রীর পরনে রয়েছে নীল রঙের একটি শাড়ি। অন্যদিকে মেয়ে স্মিহা পরেছে ধুসর রঙের একটি ফ্রক। পরম আদরে মেয়েকে জড়িয়ে রয়েছেন নাবিলা। বেশ আদর মাখা হাতে মেয়েকে আগলে রেখেছেন তিনি।

নাবিলার সেই ছবিতে একাধিক তারকারা মন্তব্য করেছেন। অভিনেত্রী শ্রাবন্তী লিখেছেন, ‘বুড়িটা বড় হয়ে গেল মাশাআল্লাহ’। অভিনেত্রী বিজরী বরকতুল্লাহ ‘লাভ ইমোজি’ দিয়ে ভালোবাসা প্রকাশ করেছেন। এছাড়াও কর্নিয়া, তানভীন সুইটিসহ একাধিক তারকা মা-মেয়ের এই ছবিতে বিভিন্ন মন্তব্য করেছেন।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

eight − 2 =