শেরপুর প্রতিদিন ডট কম

Home শেরপুর জেলা ঝিনাইগাতি শেরপুর তিন আসনে আ‘লীগের দলীয় মনোনয়ন পেতে সাবেক ছাত্রলীগ নেতার গণসংযোগ
শেরপুর তিন আসনে আ‘লীগের দলীয় মনোনয়ন পেতে সাবেক ছাত্রলীগ নেতার গণসংযোগ

শেরপুর তিন আসনে আ‘লীগের দলীয় মনোনয়ন পেতে সাবেক ছাত্রলীগ নেতার গণসংযোগ

মুহা্মদ আবু হেলাল,শেরপুর প্রতিনিধি: শেরপুর জেলার তিন আসনে শ্রীর্বদী ও ঝিনাইগাতী উপজেলার আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেতে গণসংযোগ ও ঈদ শুভেচ্ছা বিনিময় করছেন সাবেক ছাত্রলীগ নেতা শেরপুর সরকারী কলেজের ভিপি, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য মিজানুর রহমান রাজা । বর্তমানে শ্রীর্বদী উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন ।

তিনি ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আওয়ামীলীগের রাজনীতিতে বিশ্বাস রেখে সততার সহিত রাজনীতির মাঠে লড়াই করে রাজনীতি করে আসছেন । তার রাজনীতির জীবনে বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতার বাহিরে থাকা অবস্থায় কয়েকবার গ্রেপ্তার হয়ে জেল খেটেছেন ।

শ্রীবরদী উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে এবার নির্বাচিত হয়েছেন। শেখ হাসিনার আদর্শ লালন করে সরকারের উন্নয়নমূলক কাজ জনসাধারণের মাঝে প্রচারের জন্যে রাত দিন ব্যস্ত সময় পার করছেন ।

তিনি শ্রীর্বদী উপজেলার সভ্্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করে শিক্ষা জীবন শেষ পুরোদমে রাজনীতি করে আসছেন । সে উপজেলার তিনআনী, ধানশাইল, বাকাকুড়া,কালিবাড়ি সহ ঝিনাইগাতীর ৭টি ইউনিয়ন ও শ্রীর্বদীর ১১টি ইউনিয়নে জনসাধারণের সাথে সৌজন্য সাক্ষাৎ ও ঈদ শুভেচ্ছা বিনিময় করে রাজনৈতিক মাঠে তার অবদানের কথা বলে আসছেন ।

সে গত ২০১৮ সালে সংসদ নির্বাচনেও দলীয় মনোনয়ন চেয়েছিলেন। এবার আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় ও জন সমর্থন পেতে মাঠে ব্যাপক কাজ করে যাচ্ছেন । দুই উপজেলায় সকাল থেকে রাত পর্যন্ত পথে ঘাটে বাজারের পথ সভা ও দোয়া প্রার্থনা করছেন । ঝিনাইগাতী ও শ্রীবরদী উপজেলার কয়েকটি বাজার ও ইউনিয়নে জনতার সাথে মতবিনিময় ও সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে জনসাধারণের মন জয় করার চেষ্টা করছেন ।

জনতার ঘরে ঘরে ইতি মধ্যেই তার স্ত্রী সহ স্বজনরা বাংলাদেশ আওয়ামীলীগের সালাম পৌছে দিয়ে গণসংযোগ শুরু করেছেন । এ ব্যাপারে মিজানুর রহমান রাজা জানান মানুষ পরিবর্তন চায় আমি গত সংসদ নির্বাচনেও মনানয়ন চেয়েছিলাম পাইনি ।

দলের জন্যে আমি অনেক ত্যাগ শিকার করেছি ১৯৯৬ সালে আমার প্রিয় জননেত্রী শেখহাসিনা আমার খারাপ সময়ে ১০ হাজার টাকা সহায্য করেছিল । এবার আশা করছি মহান আল্লাহপাকের অশেষ কৃপায় জননেত্রী শেখ হাসিনা আমার দিকে এবং ঝিনাইগাতী ও শ্রীর্বদী উপজেলার দিকে দৃষ্ঠি দিবেন ।

যদি আমাকে মনোনয়ন দেয়া হয় আমি সবাইকে নিয়ে রাতদিন প্ররিশ্রম করে বাংলাদেশ আওয়ামীলীগের শেরপুর তিন আসনের সিটটি বিপুল ভোটে নির্বাচিত হয়ে উপহার দিতে পারবো ইনশাল্লাহ । মিজানূর রহমান রাজাকে দলীয় মনোনয়ন দেওয়ার দাবি জানিয়ে জননেত্রী শেখ হাসিনার নিজস্ব হস্তক্ষেপ কামনা করেছেন আওয়ামী নেতাকর্মী ও মুজিব পাগলরা ।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

three × 1 =