শেরপুর প্রতিদিন ডট কম

Home ক্রিকেট যেমন হতে পারে বাংলাদেশের প্রথম ওয়ানডের একাদশ
যেমন হতে পারে বাংলাদেশের প্রথম ওয়ানডের একাদশ

যেমন হতে পারে বাংলাদেশের প্রথম ওয়ানডের একাদশ

কোমরের চোটে কিছুটা হলেও অস্বস্তিতে ভুগছেন তামিম ইকবাল। তবে মঙ্গলবার সংবাদ সম্মেলনে জানিয়েছেন শতভাগ ফিট না হলেও ম্যাচ খেলবেন টাইগার এই অধিনায়ক। আর তাই আফগানিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে ব্যাট হাতে ইনিংসের উদ্বোধন করতেই নামবেন তামিম।

এদিকে তামিমের সঙ্গী হিসেবে এদিনও দেখা যাবে উইকেটরক্ষক ব্যাটার লিটন দাসকে। নাম্বার তিনে যথারীতি থাকবেন নাজমুল হোসেন শান্ত। এছাড়া ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন সাকিব আল হাসান, যে কারণে চার নম্বরে পজিশনে তারকা এই ক্রিকেটারকে দেখা যাবে। এদিকে পাঁচ নম্বর পজিশনে এই সিরিজেও থাকছেন তাওহীদ হৃদয়।

 

নতুন করে শেষ কয়েক সিরিজে ছয় নম্বর পজিশনে ব্যাট করছেন মুশফিকুর রহিম। এছাড়া দুই সিরিজ পর ওয়ানডে দলে ফেরা আফিফ হোসেনকে বাজিয়ে দেখতে পারেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। সেক্ষেত্রে সাত নম্বর পজিশনেই দেখা যেতে পারে তাকে। আটে ব্যাট করবেন মেহেদী হাসান মিরাজ। এছাড়া নয়ে তাসকিন আহমেদ, দশে হাসান মাহমুদ এবং এগারোতে দেখা যেতে পারে মুস্তাফিজুর রহমানকে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ

তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, মুস্তাফিজুর রহমান।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

eight + eighteen =