শেরপুর প্রতিদিন ডট কম

Home শেরপুর জেলা ঝিনাইগাতি শেরপুর ৩ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আ’লীগের সভাপতি লিটনের গণসংযোগ
শেরপুর ৩ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আ’লীগের সভাপতি লিটনের গণসংযোগ

শেরপুর ৩ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আ’লীগের সভাপতি লিটনের গণসংযোগ

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুর-৩, (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোতাহারুল ইসলাম লিটন গণসংযোগ করেছেন। বুধবার বিকালে ঝিনাইগাতী উপজেলার পাইকুড়া বাজার, তেতুলতলা বাজার, কালিবাড়ি বাজার, ঝিনাইগাতী বাজারসহ বিভিন্ন হাট-বাজারে সকল শ্রেণি পেশার মানুষের সাথে গণসংযোগ ও মতবিনিময় বিনিময় করেছেন। এসময় তিনি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং ২০৪১ সালের ভিশন বাস্তবায়ন করতে আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

গণসংযোগকালে তার সফর সঙ্গী হিসাবে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লাবিনা আক্তার লিমা, সাবেক প্রচার সম্পাদক আবু সাঈদ হিটলার, পৌর আওয়ামী লীগের সভাপতি আহসান উল্লাহ্ শুকরিয়া, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক, সিংগাবরুণা ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফখরুজ্জামান, কাকিলাকুড়া ইউনিয়ন আওয়ামলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক আওরঙ্গ, রানীশিমুল ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ওয়াসেক বিল্লাহ বিল্লাল, সাধারণ সম্পাদক আনোয়ার পারভেজ, যুগ্ম- সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত রনি, গড়জরিপা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইফুল আলম, ভেলুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, শ্রীবরদী সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হালিম, খড়িয়াকাজির চর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুলাল আল জাহান সরকার, তাতিহাটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এড. মঞ্জুরুল আলম, সাধারণ সম্পাদক আব্দুর রহিম, গোশাইপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহজামাল ইসলাম আশিক, সাধারণ সম্পাদক স্বপন মিয়া, কুড়িকাহনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক ছাইদুর রহমান ছুডি, আওয়ামীলীগ নেত্রী কানিজ ফাতেমা উমা প্রমুখ।

এ ব্যাপারে শ্রীবরদী আওয়ামীলীগের সভাপতি মোতাহারুল ইসলাম লিটনের সাথে কথা হলে তিনি বলেন, আমি দীর্ঘ দিন যাবত আওয়ামীলীগে রাজনীতি করে আসছি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল শ্রেণি পেশার মানুষের সাথে কাজ করে যাচ্ছি। আমি আশা করি বিশ্ব মানবতার মা বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে এ আসন থেকে মনোনয়ন দিবেন। আমি মনোনয়ন পেলে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়ে আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিব।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

17 − sixteen =