শেরপুর প্রতিদিন ডট কম

Home বিনোদন পঞ্চম দিনেই মুখ থুবড়ে পড়ল ‘আদিপুরুষ’
পঞ্চম দিনেই মুখ থুবড়ে পড়ল ‘আদিপুরুষ’

পঞ্চম দিনেই মুখ থুবড়ে পড়ল ‘আদিপুরুষ’

মুক্তির পঞ্চম দিনেই মুখ থুবড়ে পড়ল প্রভাসের নতুন সিনেমা ‘আদিপুরুষ’। গত ১৬ জুন ভারতের ৮ হাজার পর্দায় মুক্তি পেয়েছিল সিনেমাটি। এরপর প্রথম দিনেই ১০০ কোটির বেশি আয়ে বক্স অফিসে ঝড় তুলেছিল ছবিটি। 

সেই ধারাবাহিকতা ছিল এর পরবর্তী দুই দিনেও। দ্বিতীয় দিনেও সিনেমাটির আয় দাড়ায় ১০০ কোটি। তৃতীয় দিনে সেই আয়ের পরিমাণ ছিল প্রায় ৭০ কোটি।

 

তিনদিনে প্রায় ৩০০ কোটি রুপি আয়ের পর থেকেই নানা নেতিবাচক প্রতিক্রিয়া ও সমালোচনায় চতুর্থ দিন থেকে কমতে থাকে এই সিনেমার আয়।

ছবিটি মুক্তির চতুর্থ দিনে (সোমবার) আয় করে মাত্র ১৬ কোটি। কিন্তু ৫ম দিনে সেটি কমে আসে মাত্র ১১ কোটিতে। সব মিলিয়ে এখন পর্যন্ত সিনেমাটির আয় দাড়িয়েছে প্রায় ৩৫০ কোটি।

ধারণা করা হয়েছিল বক্স অফিসে বাজিমাত করবে প্রভাসের ‘আদিপুরুষ’ সিনেমা। কিন্তু ভিএফএক্স, অভিনয় ও সংলাপের কারণে মুক্তির পর থেকেই সমালোচনার মুখে পড়ে ছবিটি। আর সেই সমালোচনার প্রভাব গিয়ে পড়ল বক্স অফিসের আয়ে।

 

বিতর্কের মুখে পড়ে ইতোমধ্যেই সিনেমার ‘অশ্রাব্য সংলাপ’ বদলানোর কথা জানিয়েছেন নির্মাতারা। বজরংবলির মুখে ‘জ্বলেগি তেরে বাপ কী’ সংক্রান্ত যে সংলাপ শোনা গেছে তা আগামী এক সপ্তাহের মধ্যে পরিবর্তন করা হবে বলে জানিয়েছে ‘আদিপুরুষ’ টিম।

ভারতীয় মহাকাব্য ‘রামায়ণ’র কাহিনী অবলম্বনে তৈরি করা হয়েছে ‘আদিপুরুষ’, যা একটি বহুভাষিক সিনেমা।ছবিতে রামচন্দ্রের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে প্রভাসকে এবং সীতার চরিত্রে রয়েছেন কৃতি স্যানন। অপরদিকে লক্ষণের ভূমিকায় থাকবেন সানি সিং এবং ছবিতে রাবণের ভূমিকায় আছেন সাইফ আলী খান। সুত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here