শেরপুর প্রতিদিন ডট কম

Home ক্রিকেট সৌরভ গাঙ্গুলির জমি দখলের চেষ্টা, থানায় অভিযোগ
সৌরভ গাঙ্গুলির জমি দখলের চেষ্টা, থানায় অভিযোগ

সৌরভ গাঙ্গুলির জমি দখলের চেষ্টা, থানায় অভিযোগ

ভারতীয় ক্রিকেটের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলির জমি দখলের চেষ্টার অভিযোগ উঠেছে। তার কলকাতার বাটানগরে তার জমি দখলের চেষ্টা চালিয়েছে একটি চক্র।

জানা গেছে, বেশ কিছু দিন ধরেই নানাভাবে ওই জমি দখলের চেষ্টা চালাচ্ছে ওই চক্র। জমির তালা ভেঙে অসামাজিক কর্মকাণ্ড করারও অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে। এসবে বাধা দিতে গেলে মারধর করা হয় নিরাপত্তারক্ষীকে। এ ঘটনায় ইতোমধ্যেই দক্ষিণ ২৪ পরগনা জেলার মহেশতলা থানায় অভিযোগ করা হয়েছে।

 

বাটানগরে সৌরভের এই জমিতে স্কুল তৈরি করার কথা রয়েছে। ওই জায়গাকে ঘিরে তালা দেওয়া হয়েছিল। সৌরভের পিএ তানিয়া ভট্টাচার্যের অভিযোগ করেছেন, কয়েকজন ব্যক্তি সেই জমিতে তালা ভেঙে ঢোকার চেষ্টা করেছিল। জমিতে জোর করে ঢুকার চেষ্টা করলে বাধা দিলে সৌরভের নিরাপত্তারক্ষীদের মারধরও করা হয়। নিরাপত্তার দায়িত্বে যিনি আছেন তাকে ফোন করেও হুমকি দেওয়া হয়েছে।

তিনি আরও অভিযোগ করেন, ফোন করে তাকেও রীতিমতো হুমকি দেওয়া হয়েছে। শুধু হুমকি দিয়েই ক্ষান্ত থাকেনি, অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়েছে।

অভিযোগের তীর সুপ্রিয় নামে এক ব্যক্তির দিকে। ইতোমধ্যে মূল অভিযুক্তের বিরুদ্ধে মহেশতলা থানায় এফআইআর দায়ের করেছেন সৌরভ গাঙ্গুলির পিএ তানিয়া ভট্টাচার্য। এ নিয়ে তদন্ত করছে পুলিশ।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

three × 4 =