শেরপুর প্রতিদিন ডট কম

Home রাজনীতি ‘শেখ হাসিনাকে শেষ করে দেওয়ার ষড়যন্ত্র নিয়ে এগোচ্ছে বিএনপি’
‘শেখ হাসিনাকে শেষ করে দেওয়ার ষড়যন্ত্র নিয়ে এগোচ্ছে বিএনপি’

‘শেখ হাসিনাকে শেষ করে দেওয়ার ষড়যন্ত্র নিয়ে এগোচ্ছে বিএনপি’

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শেষ করে দেওয়ার ষড়যন্ত্র নিয়ে বিএনপি এগোচ্ছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, তারা (বিএনপি) দুটি ষড়যন্ত্র নিয়ে এগোচ্ছে। একটি শেখ হাসিনাকে এলিমিনেট (শেষ) করে দেওয়া। আরেকটি দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করা, এরপর দেশকে অপশক্তির হাতে তুলে দেওয়া। তবে বাংলাদেশের জনগণ তা হতে দেবে না।

রোববার (১৮ জুন) সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সভাকক্ষে সমসাময়িক বিষয় নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

‘শেখ হাসিনাকে মারতে হবে, গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে’- সিরাজগঞ্জে বিএনপির এক নেতা এমন মন্তব্য করেছেন। এ ঘটনায় আদালত তাকে কারাগারে পাঠিয়েছেন। কিন্তু বিএনপি বলছে যে বিনাবিচারে আদালত তাকে কারাগারে পাঠিয়েছে। এ বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে তথ্যমন্ত্রী বলেন, এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাজশাহী বিএনপির আহ্বায়ক হত্যার হুমকি দিয়েছিল, এরপর সিরাজগঞ্জের সমাবেশে স্থানীয় বিএনপির নেতা রাশেদুল হাসান রঞ্জনও একই হুমকি দিয়েছে। বিএনপি যে ভেতরে-ভেতরে সেই ষড়যন্ত্রই করছে, তাদের নেতাদের কথাবার্তা থেকে সেটিই স্পষ্ট হয়ে উঠছে।

মন্ত্রী বলেন, তারা শেখ হাসিনাকে রাজনৈতিকভাবে মোকাবিলা করতে ব্যর্থ হয়েছে। তাই আজকে তারা ষড়যন্ত্রের পথই বেছে নিয়েছে। বঙ্গবন্ধুর বিরুদ্ধে যেভাবে ষড়যন্ত্র করা হয়েছিল এবং দেশি-বিদেশি ষড়যন্ত্রের মাধ্যমে তাকে হত্যা করা হয়েছিল। বিএনপিও যে আজ একইপথে হাঁটছে, একই পরিকল্পনা করছে, তারই বহিঃপ্রকাশ হচ্ছে বিভিন্ন জায়গায় বিএনপি নেতাদের বক্তব্য। সিরাজগঞ্জে যে ঘটনা ঘটেছে, আমি তার সর্বাত্মক নিন্দা জানাই। বিএনপির উচিত ছিল তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা। কিন্তু ব্যবস্থা গ্রহণ না করে বরং তার পক্ষাবলম্বন করে বিএনপি স্বীকার নিয়েছে, এটি তাদেরই বক্তব্য।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here