শেরপুর প্রতিদিন ডট কম

Home শেরপুর জেলা ঝিনাইগাতি শেরপুর-৩: আ’লীগের সম্ভাব্য প্রার্থী নাইমের গণসংযোগ
শেরপুর-৩: আ’লীগের সম্ভাব্য প্রার্থী নাইমের গণসংযোগ

শেরপুর-৩: আ’লীগের সম্ভাব্য প্রার্থী নাইমের গণসংযোগ

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি :  শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দলের ঝিনাইগাতী উপজেলা শাখার সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইম গণসংযোগ করেছেন।

তিনি সোমবার (১২ জুন) বিকাল পাঁচটার দিকে ঝিনাইগাতী উপজেলার সদর বাজারে এ গণসংযোগ করেন। এ সময় তিনি বিভিন্ন শ্রেণির পেশাজীবী মানুষের সঙ্গে কুশল বিনিময় করে আ’লীগের বিভিন্ন উন্নয়ন তুলে ধরেন এবং আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় রাখার জন্য নৌকায় ভোট দেয়ার আহŸান জানান।

এর আগে আ’লীগের ঝিনাইগাতী উপজেলা শাখা কার্যালয়ে সদর ইউনিয়ন শাখা আ’লীগের মতবিনিময় সভা শেষে একটি মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানা মোড়ে এক পথসভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য দেন আ’লীগের ঝিনাইগাতী উপজেলা শাখার সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইম।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আগামী একাদশ সংসদ নির্বাচনে আমাকে আ’লীগের মনোনয়ন দেন, তাহলে জনগণের বিপুল ভোটে নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রীকে এ আসন উপহার দেব এবং শেরপুর-৩ আসনের (শ্রীবরদী-ঝিনাইগাতী) মানুষের ভাগ্য বদলের জন্য উন্নয়নমূলক কাজ করব।

এছাড়া এ পথসভায় আরও বক্তব্য দেন উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. হারুন উর রশিদ, আ’লীগ নেতা ও বণিক সমিতির সাধারণ সম্পাদক মো. ফারুক আহম্মেদ, আ’লীগ নেতা আব্দুল আজিজ ধুলু প্রমুখ। এতে আ’লীগ ও এর সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

1 × 5 =