শেরপুরে দশম শ্রেণি পড়ুয়া স্কুল শিক্ষার্থী মাহিমা নিখোঁজ

165

নিজস্ব প্রতিনিধি : শেরপুরে দশম শ্রেণিতে পড়ুয়া স্কুল শিক্ষার্থী মাহিমা মেলায় যাওয়ার কথা বলে আর বাড়ি ফিরেনি। দুদিন ধরে নিখোঁজ হয়েছে বলে জানান তার পরিবার। মাহিমা জেলা শহরের একটি বেসরকারি স্কুলে দশম শ্রেণিতে অধ্যয়নরত। স্কুল শিক্ষার্থী তানজিনা মুনতাহিম মাহিমা (১৪)। সে পৌর শহরেরর জভল্লবপুর এলাকার জনৈক আলহাজ মফিকুল ইসলাম নান্নুর মেয়ে। এ ঘটনায় তারচা চা মো. মোস্তাফিজুর রহমান ২৩ জানুয়ারি মঙ্গলবার বাদি হয়ে শেরপুর সদর থানায় একটি সাধারন ডায়েরি করেন, যার নাম্বার-১৩৬৭।

 

এঘটনায় শিক্ষার্থীটিরপরিবারে নেমে এসেছে শোকের ছায়া।পুলিশ ও পরিবার সূত্রে জানাযায়, গত ২২ জানুয়ারী রবিবার মেয়েটি তাদের রাজভল্লবপুরস্থ বাসা থেকে মেলায় যাওয়ার কথা বলে বের হয়। এসময় সে তার বাবার কাছ থেকে ১শ টাকা নিয়ে যায় ফুচকা খাবার জন্য। এর পর থেকে সে আর বাসায় ফিরেনি এবং পরিবারের কারও সাথে কোন ধরনের যোগাযোগ করেনি। সন্ধ্যা পার হয়ে যাওয়ার পরও সে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন মেলায় খোঁজাখুঁজি করে পায়নি। পরে তাদের সকল নিকট আত্বিয়ের সাথে যোগাযোগ করেও ব্যর্থ হয় তার পরিবার।

এ ব্যাপারে স্কুল ছাত্রিটির বাবা কান্না জড়িত কন্ঠে বলেন, আমার একমাত্র সন্তান হাড়িয়ে আমি এখন নির্বাক। আমি আমার মেয়েকে দ্রুত ফেরত চাই।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, আমরা ঘটনাটি শুনেছি এবং ঘটনাটি সাধারন ডায়েরিভুক্ত করা হয়েছে। আমরা তথ্য প্রযুক্তির মাধ্যমে চেষ্টা চালাচ্ছি যেন দ্রুত সময়ের মধ্যে তাকে ঘরে ফেরত আনা
যায়। পরবর্তী আইনগত ব্যবস্থা চলমান রয়েছে।