ঝিনাইগাতীতে মুক্তিযোদ্ধাকে ভূয়া আখ্যা ও তার পরিবারকে প্রাণ নাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন

13

 

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ফুলহারী গ্রামের যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিলকে ভূয়া মুক্তিযোদ্ধা ও তার পরিবারকে প্রাণ নাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২৩জানুয়ারি সোমবার সকাল সাড়ে ১১ ঘটিকায় উপজেলা পরিষদের মেইন ফটকের সামনে বীর মুক্তিযোদ্ধা ও তার পরিবারবর্গের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার মো. শামসুল আলম, বীর মুক্তিযোদ্ধা এলাহী বক্স,উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাবেক সাধারণ সম্পাদক ফকির মোহাম্মদ সাইফুল ইসলাম,
উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম আহ্বায়ক সেকান্দর আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব রেজাউল করিম, নলকুড়া ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও নলকুড়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মো. মজনু মিয়া প্রমুখ।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে ফুলহারী নিবাসী যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিলকে ভূয়া মুক্তিযোদ্ধা এবং তার পরিবারকে প্রাণনাশের হুমকি দেওয়ায় এর প্রতিবাদ জানানো হয়। একি সাথে প্রাণনাশের হুমকি প্রদানকারী আকরাম বাহিনীর সকলকে দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি দাবী জানান বক্তারা।

মানববন্ধনে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।