ঝিনাইগাতীতে চাঞ্চল্যকর অটোরিকশা চালক রফিক হত্যা মামলায় গ্রেপ্তার-২

2

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীর চাঞ্চল্যকর অটোরিকশা চালক রফিক মিয়া হত্যাকান্ডের ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে র‍্যাব।

র‍্যাব জানায়, শেরপুরের ঝিনাইগাতী উপজেলার গুরুচরন দূধনই গ্রামের জহুরুল হকের ছেলে মো. রফিক মিয়া গত ১২ সেপ্টেম্বর তার ব্যাটারি চালিত অটোরিকশা নিয়ে বাড়ী থেকে বের হয়। এরপর থেকেই সে নিখোঁজ হয়। ১৪ সেপ্টেম্বর জেলার নালিতাবাড়ী উপজেলার গারো পাহাড়ের পূর্ব সমশ্চুড়ার একটি পাহাড় থেকে রফিক মিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে র‍্যাব ছায়া তদন্ত শুরু করে। তদন্তের এক পর্যায়ে ঝিনাইগাতীর সারিকালীনগর গ্রামের মোস্তফাকে ১৯ সেপ্টেম্বর ময়মনসিংহের ভালুকার সিডস্টোর এলাকা থেকে আটক করে। তার স্বীকারোক্তি অনুযায়ী একই উপজেলার গৌরীপুর ইউনিয়নের তালতলা দুধনই গ্রামের নুর ইসলামকে গ্রেপ্তার করে র‍্যাব-১৪।

তারা উভয়ই এই হত্যাকান্ড ও অটোরিকশা ছিনতাইয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ছিনতাই হওয়া অটোরিকশাটি শেরপুর সদর উপজেলার বাজিতখিলার আব্দুল করিমের বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ।

২০ সেপ্টম্বর মঙ্গলবার সকাল ১১ ঘটিকার সময় র‍্যাব কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ তথ্য নিশ্চিত করেন, র‍্যাব-১৪ এর স্কোয়াড্রন লিডার ও কোম্পানি কমান্ডার আশিক উজ্জল।