শেরপুরে ইউপি চেয়ারম্যান’র বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব প্রত্যাহার

60

জুবাইদ, স্টাফ রিপোর্টারঃ শেরপুর সদর উপজেলার ৮নং লছমনপুর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ৯ সদস্যের দেওয়া অনাস্থা প্রস্তাব প্রত্যাহার করে নিয়েছেন ইউপি সদস্যরা। গত ৮ সেপ্টেম্বর রাতে গরুয়া এক আলোচনার মধ্য দিয়ে এ প্রস্তাব উঠিয়ে নিয়ে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা বরাবর একটি আবেদন করেন ইউপি সদস্যরা।

এব্যাপারে ইউপি চেয়ারম্যান মো. আব্দুল হাই এর সাথে কথা হলে তিনি জানান, একটি কুচক্রী মহলের প্ররোচনায় ইউপি সদস্যদের ভূল বুঝিয়ে আমার বিরুদ্ধে একটি অভিযোগ পত্র দাখিল করান। যেটি সম্পূর্ন মিথ্যা বানোয়াট। সমাজে অন্যায় অনিয়ম মাদক ব্যবসায়ী ও দুর্নীতি বাজদের বিরুদ্ধে প্রতিবাদ করায় তারা আমার পিছনে ক্ষতি করার জন্য উঠে পড়ে লাগছে। যতদিন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবো ততদিন সাধারণ জনগণের পক্ষে অর্থাৎ সত্যের পক্ষে কথা বলে যাবো। আমি আমার ইউপি সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি তারা তাদের নিজেদের ভূল বুঝতে পেরেছেন। আমি ইউনিয়ন পরিষদের উন্নয়নের সার্থে সকল কাজ সদস্যদের সাথে পরামর্শ করে করেছি এবং সেটি তাদেরকে সাথে নিয়ে করবো।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস ইউপি সদস্যদের অভিযোগ প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করে জানান, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে আনিত অভিযোগ প্রত্যাহার করে নিয়েছেন ইউপি সদস্যরা। তারা তাদের প্রত্যাহারের চিঠি আমার কাছে পাঠিয়েছেন। তিনি আরও বলেন, ইউপি সদস্যদের অনাস্থা প্রস্তাবের পর একটি তদন্ত কমিটি গঠন করা হয়ছিলো বর্তমানে ইউপি সদস্যদের অনাস্থার প্রস্তাবটি উঠিয়ে নেওয়ায় আবাতত সেটি বন্ধ রাখা হয়েছে।

উল্লেখ্য- গত ২৫ আগস্ট লছমনপুর ইউপি চেয়ারম্যান মো. আব্দুল হাই এর বিরুদ্ধে
বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তুলে লিখিত অভিযোগ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা বরাবর দাখিল করেন ইউপি সদস্যরা।