ঝিনাইগাতীতে মোটর সাইকেলের ধাক্কায় কৃষকের মৃত্যেু : চালক গ্রেপ্তার

394

মুহাম্মদ আবু হেলাল,শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে মোটরসাইকেলের ধাক্কায় ফজল হক (৬৫) নামে এক কৃষকের মৃত্যেু হয়েছে। নিহত ফজল উপজেলার নলকুড়া ইউনিয়নের পশ্চিম ডাকাবর গ্রামের মৃত কাজিম উদ্দিনের ছেলে। গত ৩০ জুলাই শনিবার দিবাগত রাতে উপজেলা ডাকাবর গ্রামের ব্র্যাক অফিস সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, ৩০জুলাই শনিবার দিবাগত রাত সাড়ে ৮ ঘটিকার দিকে ফজল হক ঝিনাইগাতী – শেরপুর সড়কের ডাকাবর ব্র্যাক অফিসের সামনে রাস্তা পারাপারের সময় রাংটিয়া থেকে আগত দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই গুরুতর ভাবে আহত হয় ফজল হক। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে ঝিনাইগাতী হাসপাতালে পাঠালে তার অবস্থা আশংকাজনক হওয়ায় শেরপুর জেলা সদর হাসপাতালে রেফার করেন। পরে শেরপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অপরদিকে ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনা কবলিত এলাকা থেকে মোটরসাইকেল সহ আহতদের উদ্ধার করে। এসআই মোহাম্মদ আব্দুর রাজ্জাক সঙ্গীয় পুলিশ নিয়ে ঝিনাইগাতী হাসপাতাল থেকে চিকিৎসারত অবস্থায় চালক শান্তকে আটক করে। এসময় অন্য দু’জন আরোহী পালিয়ে যায়।
আটককৃত মারুফ ইসলাম শান্ত শেরপুর সদর উপজেলার আখেরী বাজার এলাকার কাজিমদ্দিনের ছেলে।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভূইয়া ঘটনা’র সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের স্ত্রী বানেছা বেগম বাদী হয়ে সড়ক পরিবহন আইনে
মারুফ ইসলাম শান্তকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। রবিবার দুপুরে আসামী
মারুফ ইসলাম শান্তকে শেরপুর কোর্টে সোর্পদ করা হয়েছে। লাশের ময়নাতদন্ত প্রক্রিয়াধীন রয়েছে।