শেরপুর জেলা যুবলীগের আয়োজনে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

70
নিজস্ব  প্রতিনিধি:
শেরপুর জেলা যুবলীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। ১৭ই মে মঙ্গলবার দুপুরে এ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শেরপুর জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে
র‍্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নিউ মার্কেটে গিয়ে শেষ হয়।
এ সময় অন্যান্যের  মধ্যে জেলা যুবলীগ নেতা আব্দুল মতিন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক নাজমুল ইসলাম, কৃষকলীগ এর যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন সুরুজ উপস্থিত ছিলেন। এছাড়াও এসময় জেলা যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, জেলা আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে জেলা যুবলীগের সভাপতি হাবিব তার বক্তব্যে বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সপরিবারে নির্মম হত্যাকাণ্ডের শিকার হন। এ সময় তার দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা প্রবাসে থাকায় ঘাতকদের হাত থেকে রেহাই পান। পরে ১৯৮১ সালের ফেব্রুয়ারীতে অনুষ্ঠিত দলের কাউন্সিলে শেখ হাসিনার অনুপস্থিতিতে তাকে আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত করা হয়। এরপর ১৭ মে দেশে ফেরেন তিনি। তিনি প্রধান মন্ত্রীর জন্য সবার দুআ কামনা করেন।
পরে জেলা শহরে বসবাসরত প্রতিবন্ধি এবং ভিক্ষুকদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন জেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব।