ঝিনাইগাতীর কাংশা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

26

মুহাম্মদ আবু হেলাল: শেরপুরের ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. জহুরুল হকের বিরুদ্ধে ক‌য়েক‌টি গণমাধ‌্যমে সংবাদ প্রকাশিত হয়েছে। সেই সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন তিনি। ২৭ নভেম্বর শনিবার সকালে কাংশা ইউনিয়নের গুরুচরণ দুধনই বাজারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় লিখিত বক্তব্য পাঠ করেন চেয়ারম্যান আলহাজ্ব মো. জহুরুল হক। তিনি তার বক্তব্যে বলেন, “গত ২৫ নভেম্বর আমাকে জড়িয়ে ক‌য়েক‌টি গণমাধ‌্যমে একটি সংবাদ প্রকা‌শিত হয়। প্রকাশিত সংবাদটি নজরে আসে। কিন্তু সংবাদ গুলোতে কোন সত্যতা নেই। কেননা আমাকে হেয় করার জন্য মনগড়াভাবে সংবাদগুলো প্রকাশিত হয়েছে। কে-বা কাহারা আমার বিরুদ্ধে এসব মিথ্য অভিযোগ এনে পত্রিকার মাধ্যমে প্রকাশ করেছে আমি জানি না। তবে আমার বিরুদ্ধে সকল অভিযোগ মিথ্যা বানোয়াট, ষড়যন্ত্র ও উদ্দেশ্যে প্রণোদিত। তাই আমি প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

তিনি বলেন, আমি অব:প্রাপ্ত সেনা সদস্য। ১৯৮৪ সাল হইতে ১৯৯৯ সাল পর্যন্ত আমি বাংলাদেশ সেনাবাহিনীতে চাকুরী করেছি। চাকুরী শেষে অবসরে আসার পর থেকেই আমি আওয়ামী রাজনীতির সাথে জড়িয়ে পড়ি। পরে আমি কাংশা ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পাই। এরপর ২০১৬ সালে ইউপি নির্বাচনে আমি বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা মনোনয়ন পেয়ে বিপুল ভোটে জয়লাভ করি।

এরপর থে‌কেই এক‌টি মহল আমার বিরু‌দ্ধে অপ-প্রচার চালি‌য়ে আসছে। সংবাদ স‌ম্মেল‌নে উপ‌স্থিত ছি‌লেন, সমাজ‌সেবক আলহাজ্ব মো. ছ‌মির উ‌দ্দিন সরকার, আব্দুল মুন্নাফ আমিনুল ইসলাম,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ‌্যমকর্মী সহ প্রায় শতাধিক জনসাধারণ।