নকলায় নবাগত ইউএনও মোস্তাফিজুর রহমানের যোগদান

185

শফিউল আলম লাভলু,: শেরপুরের নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেছেন মোস্তাফিজুর রহমান। গত ১৬ সেপ্টেম্বর ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কার্যালয়ের এক আদেশের প্রেক্ষিতে তিনি নতুন কর্মস্থলে যোগদান করেন। এর আগে তিনি ময়মনসিংহের ত্রিশালের উপজেলা নির্বাহী (ইউএনও) কর্মকর্তা ছিলেন।

মোস্তাফিজুর রহমান সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজী বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর ডিগি অর্জন করে ৩১তম ব্যাচের বিসিএস ক্যাডার হিসেবে চাকুরীতে যোগদান করেন। তিনি নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার দৌলুতপুর গ্রামে এক সম্ভান্ত মুসলিম পরিবারের জন্মগ্রহন করেন। ব্যক্তিগত জীবনে এক সন্তানের জনক তিনি।

এর আগে নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইএনও) হিসেবে দায়িত্বপালনকারী জাহিদুর রহমানকে জামালপুর জেলার ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলি করা হয়।

আজ সোমবার (৪অক্টোবর) দুপুরে বিদায়ী ইউএনও ও নবাগত ইউএনও বরণ ও বিদায়ী অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, নকলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিউল আলম লাভলুসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমান আধুনিক নকলা উপজেলা গড়তে রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ও সামাজিক সংগঠনের সহযোগিতা কামনা করেন।