নকলা ইউপি’র চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী উজ্জলের উঠান বৈঠক

46

স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী সুমাইয়্যা প্লাজার স্বত্তাধীকারি যুবলীগ নেতা মো. উজ্জল মিয়া ভোটারদের নিয়ে উঠান বৈঠক করেছেন।

রবিবার (৩ অক্টোবর) সকালে ২নং নকলা ইউনিয়নের ধনাকুশা পশ্চিমপাড়া বাঁশকান্দা এলাকায় ওই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উক্ত উঠান বৈঠকে বীর মুক্তিযোদ্ধা কডা সেখের সভাপতিত্বে ভোটারদের উদ্যেশে বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী মো. উজ্জল মিয়া।

মো. উজ্জল মিয়া প্রতিবেদককে জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে সারাদেশ উন্নয়নের জোয়ারে ভাসছে। কিন্ত আমাদের এই নকলা ইউনিয়নে এখনো তেমন উন্নয়ন হয়নি। রয়েগেছে কাঁচা রাস্তা। ইউনিয়নবাসীর ভাগ্যের তেমন কোন পরিবর্তন হয়নি।বেড়েছে জনদুর্ভোগ। আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী। আপনারা যদি আমাকে ভালবাসেন, সমর্থন দেন এবং আমি যদি চেয়ারম্যান হতে পারি তাহলে এই গ্রাম তথা পুরো ইউনিয়নবাসীর ভাগ্যের পরিবর্তন ঘটাব।

তিনি আরো বলেন, আমাকে একবার আপনারা বিশ্বাস করে দেখেন আপনারা ঠকবেন না। আপনাদের আমানতের কোন খেয়ানত হবে না। আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখব। আমি আপনাদেরই এলাকার সন্তান। আমি আপনাদের হাতে হাত ও কাধে কাধ মিলিয়ে এই ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে পারব। আপনারা আমার পাশে থাকবেন।