শ্রীবরদীতে প্রেমের কারণে কলেজ ছাত্রের আত্মহত্যা

225

মুহাম্মদ আবু হেলাল: জেলার শ্রীবরদী উপজেলায় গলায় ফাঁস দিয়ে মোস্তাকিম আজাদ আবির (১৮) নামে এক কলেজ ছাত্রের আত্মহত্যার ঘটনা ঘটেছে। ৬ আগষ্ট শুক্রবার বিকেলে শ্রীবরদী উপজেলা ভায়াডাঙ্গা বানিয়াপাড়া গ্রামে নিজ বসত ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানা নিয়ে আসা হয়। নিহত মোস্তাকিম আজাদ ভায়াডাঙ্গা বানিয়াপাড়া গ্রামের আলমগীর আজাদের ছেলে। সে শ্রীবরদী সরকারি কলেজের এইচ.এস.সি প্রথম বর্ষের ছাত্র।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মোবাইল ফোনে এক মেয়ের সাথে তার ভালবাসার সম্পর্ক ছিল। আজাদ প্রায়শই মোবাইলে ওই মেয়ের সাথে বলতো। আজ শুক্রবার দুপুরে কাউকে কিছু না বলে খাবার নিয়ে ঘরের দরজা বন্ধ করে রাখে। দীর্ঘ সময় ডাকাডাকি করেও কোন সাড়া-শব্দ না পাওয়ায় ঘরের জানালা দিয়ে উকি দিলে মোস্তাকিম আজাদকে বসত ঘরের কাঠের রোয়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। পরে পরিবারের সদস্যদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন ঘটনাস্থলে আসে। খরব পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। এসময় তার সাথে ব্যবহৃত মোবাইল, হেডফোন এবং বুকে ও হাতে বিভিন্ন অক্ষর লেখা সম্বলিত দাগের চিহ্ন দেখা যায়। শুক্রবার সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থল থেকে লাশ শ্রীবরদী থানায় নিয়ে যায়।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।