নকলায় কোভিট-১৯ এর গণটিকা কার্যক্রম শুরু

21

স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলায় শনিবার (৭আগষ্ট) সকাল ৯টা থেকে কোভিট-১৯ এর গণটিকা কার্যক্রম শুরু হয়েছে। উপজেলায় প্রথম দফায় আজ থেকে ১২ আগস্টের মধ্যে ৩ দিনে নকলা উপজেলায় সর্বনিম্ন ২৫ বছর বয়সী বা তদুর্ধ্বদের ১৬ হাজার ২শ মানুষকে গণটিকা দেওয়া হবে।

নকলা উপজেলার মোট ৯টি ইউনিয়নের প্রত্যেক ইউনিয়নের সাবেক ১নং ওয়ার্ডে মোট ৯টি কেন্দ্রে ২৭টি বুথে ৫৪জন টিকাদান কর্মীর মাধ্যমে ৩দিন এই টিকাদান কার্যক্রম চলবে। প্রতিটি বুথে ২শ জন মানুষকে ওই টিকা দেওয়া হবে। সেখানে জাতীয় পরিচয়পত্র ও মেবাইল নাম্বার নিয়ে তাৎক্ষনিক রেজিষ্ট্রেশন করে টিকা দেয়া হচ্ছে। স্থায়ী কেন্দ্র হিসেবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাদান কর্মসূচি চলমান থাকবে। পরবর্তীতে টিকা আসলে বাকীদের টিকা প্রদান করা হবে।

সকাল থেকে ওই গণটিকা কর্যক্রমকে সফল ভাবে সম্পন্ন করার লক্ষে প্রত্যেক ইউনিয়নের টিকা কেন্দ্র ও বুথগুলো পরিদর্শন করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদুর রহমান, উপজেলা আওয়াম লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সহকারি কমিশনার (ভূমি) কাউছার আহম্মেদ, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মো. গোলাম মোস্তফা, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমানসহ স্থানীয় জনপ্রতিনিধ ও সাংবাদিকরা।