ঝিনাইগাতীতে ইউনিয়ন ভিত্তিক করোনা টিকা প্রদানের প্রস্তুতি সভা

40

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে ইউনিয়ন ভিত্তিক কোভিট-১৯ এর টিকা প্রদানের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। ৩ আগষ্ট মঙ্গলবার বিকেলে উপজেলা নির্বাহী কার্যালয়ে কোভিড-১৯ এর করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত আগামী ৭ই আগস্ট সারা দেশব্যাপী প্রদানের কর্মসূচি ঘোষিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় ঝিনাইগাতী উপজেলার ৭ ইউনিয়নে একযোগে বাস্তবায়নের জন্যে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) ফারুক আল মাসুদের সভাপতিত্বে উপজেলার ৭ইউনিয়নে ওয়ার্ড ভিত্তিক জনসাধারণকে বিনামূল্যে করোনা টিকা প্রদানের জন্য গুরুত্বারুপ করে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস,এম আব্দুলাাহেল ওয়ারেজ নাইম, সহকারী কমিশনার (ভূমি) জয়নাল আবেদীন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: জসিম উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা হুমায়ুন কবীর, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ মোজাম্মেল হক প্রমুখ।

উক্ত সভায় ৭ ইউপি চেয়ারম্যান, স্বাস্থ্য অধিদপ্তরের কর্মকর্তা, কর্মচারী, রাজনৈতিক ব্যাক্তিবর্গ ও সাংবাদিক উপস্থিত ছিলেন। উল্রেখ্য যে, উপজেলার ৭ ইউনিয়নের ৬৩ টি ওয়ার্ডে বিনামূল্য কোভিড-১৯ এর জন্য ১২হাজার ৬শ জনসাধারণকে করোনার টিকা প্রদান করা হবে।