নকলায় লকডাউনে ১০ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত

53

স্টাফ রিপোর্টার: করোনাভাইরাসের সংক্রমণরোধে সরকার ঘোষিত লকডাউনে স্বাস্থ্যবিধি না মেনে মাস্ক ছাড়া ঘোরাফেরা করায় শেরপুরের নকলায় ১০ জনকে জরিমানা করেছে উপজেলা প্রশাসন পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (১০জুলাই) সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন পয়েন্টে ১০ জনের বিরুদ্ধে মামলার বিপরীতে ২ হাজার টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যামাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদুর রহমান এবং সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাওছার আহম্মেদ ও সালাউদ্দিন বিশ্বাস।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদুর রহমান বলেন, আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সরকারি নির্দেশনা মোতাবেক সামাজিক যোগাযোগ মাধ্যম ছাড়াও মাইকের মাধ্যমে পুরো উপজেলা করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা সৃস্টি লক্ষ্যে প্রচার করেছি। তারপরেও যারা সরকারি নির্দেশনা না মেনে সরকারের ডাকা লকডাউন অমান্য করে বিনা কারনে মাস্ক পরিধান ছাড়া বাজারে ঘুরাফেরা করেছে, দোকানপাট খুলে এবং স্বাস্থ্যবিধি না মেনেছে আমরা তাদের ওই জরিমানা করেছি। জরিমানার পাশাপাশি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্কও বিতরণ করা হয়েছে। জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে।