নকলায় লকডাউনের ষষ্ঠ দিনেও কঠোর অবস্থানে প্রশাসন

38

স্টাফ রিপোর্টার: সারাদেশের ন্যায় শেরপুরের নকলা উপজেলায় করোণা সংক্রমণ প্রতিরোধে সরকারের বেঁধে দেয়া বিধি নিষেধ মাঠ পর্যায়ে বাস্তবায়নের লক্ষ্যে প্রতিদিনের মতোই কঠোর লকডাউনের ষষ্ঠ দিনে মাঠে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন, পুলিশ ও সেনাবাহিনীর তৎপরতা লক্ষ্য করা গেছে।

মঙ্গলবার (৬জুলাই) ষষ্ঠ দিনের লকডাউন সফল করার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও)জাহিদুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহম্মেদ, সালাউদ্দিন বিশ্বাস, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান উপজেলার বিভিন্ন হাট-বাজার মার্কেট ঘুরে জনসাধারণকে সরকারের দেয়া বিধি নিষেধ মেনে চলতে ও সহযোগিতা করতে সকলের প্রতি আহ্বান জানান। ট্রাফিক বিভাগকেও রাস্তায় কাজ করতে দেখা গেছে।

এদিন সকাল থেকে ছোট – বড় সব রকম দোকানপাট ও বিভিন্ন যাত্রীবাহী ভটভটি, ব্যাটারী চালিত অটো রিক্সা বন্ধ থাকতে দেখা গেছে। এছাড়া বাজারের হোটেল ও রেষ্টুরেন্টগুলো রাত ৮ টা পর্যন্ত খোলা থাকলেও পার্সেল বিক্রি ছাড়া ভিতরে বসে কাউকে খেতে দেয়া হচ্ছে না। এছাড়া রাস্তার বিভিন্ন স্থানে মাস্ক ছাড়া বিনা প্রয়োজনে কাউকে দেখলে সতর্ক করা হচ্ছে এবং সেই সাথে প্রশাসনের পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক বিতরণসহ আর্থিক জরিমানাও করা হচ্ছে।