নকলায় লকডাউনে কঠোর অবস্থানে পুলিশ ও উপজেলা প্রশাসন, মাঠে আছে সেনাবাহিনী

93

স্টাফ রিপোর্টার: কোভিড-১৯ সংক্রমণের ঊর্ধ্বগতি ঠেকাতে সারাদেশে ন্যায় শেরপুরের নকলায় ৭ দিনের সর্বাত্মক লকডাউন শুরু হয়েছে। লকডাউনের প্রথম দিন বৃহস্পতিবার (১লা জুলাই) সকাল থেকে উপজেলার গুরুত্বপূর্ণ জায়গাগুলোতে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের টিমের পাশাপাশি পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা টহলে নেমেছেন। নির্দেশনা অমান্য করে অপ্রয়োজনে বাইরে বের হবার দায়ে ইতোমধ্যে কয়েকজনকে জরিমানা, ব্যাটারী চালিত ইজিবাইক, অটো, মটরসাইকেল আটক করাও হয়েছে।

উপজেলায় সচেতনতা সৃষ্টি ও লকডাউনের নির্দেশনা মানাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহম্মেদ, সালাউদ্দিন বিশ্বাস, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান, ময়মনসিংহ সেনানিবাসের সেনা কর্মকর্তা ও সদস্যদের মাঠে তৎপর দেখা গেছে।

জেলা প্রশাসন সূত্র জানায়, লকডাউন কার্যকর করতে শেরপুর জেলায় কাজ করছে সেনাবাহিনীর ১০০ জন সদস্য, ২ প্লাটুন বিজিবি ও ১ প্লাটুন ব্যাটালিয়ান আনসার সদস্য। এছাড়া জেলা প্রশাসনের সকল নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ কর্মকর্তাদের জেলা সদরসহ অন্যান্য উপজেলায় সচেতনতা সৃষ্টি ও লকডাউনের নির্দেশনা মানাতে কাজ করতে দেখা গেছে।