আ’লীগ নেতা-কর্মীদের জন্য করোনা সুরক্ষা সামগ্রী দিলেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী সরোয়ার

145

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে দলীয় নেতা-কর্মীদের জন্য ব্যক্তিগত উদ্যোগে করোনা সুরক্ষা সামগ্রী দিয়েছেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী সরোয়ার হোসেন।

২২ জুন মঙ্গলবার শহরের চকবাজারস্থ দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপির হাতে ওইসব করোনা সুরক্ষা সামগ্রী তুলে দেন সরোয়ার হোসেন।করোনা সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিলো ১শ হ্যান্ড স্যানিটাইজার ও ৩ হাজার ৬শ মাস্ক।

উল্লেখ্য, শেরপুর শহরের নবীনগর মহল্লার এক সম্ভ্রান্ত ও আওয়ামী পরিবারের সন্তান সরোয়ার হোসেন। তার বাবা আলহাজ্ব মো. দুলাল মিয়া শেরপুর জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হিসেবে রয়েছেন। সরোয়ার হোসেন ছাত্রজীবন থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতি শুরু করেন। বর্তমানে তিনি জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন। দীর্ঘদিন যাবত শেরপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি মেয়াদোত্তীর্ণ থাকায় তিনি স্বেচ্ছাসেবক লীগের হয়ে কাজ করে যাচ্ছেন। স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালনসহ স্বেচ্ছাসেবক লীগের অনুষ্ঠান সফল করতে কাজ করেছেন তিনি।

সরোয়ার হোসেন জানান, বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে জেলা আওয়ামী লীগের সভাপতি, জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপির নির্দেশনায় সবসময় দলের হয়ে কাজ করেছি। শেরপুরের স্বেচ্ছাসেবক লীগের কমিটি দীর্ঘদিন মেয়াদোত্তীর্ণ ও নিস্ক্রিয় থাকায় হুইপ মহোদয়ের নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ নেতা-কর্মীদের আমি চাঙা রাখার চেষ্টা করেছি। সামনে সভাপতি হিসেবে সুযোগ পেলে হুইপ আতিক ও চন্দন কুমার পালের নির্দেশনায় স্বেচ্ছাসেবক লীগকে আরো শক্তিশালী করে তুলব ইনশাআল্লাহ।