নকলায় উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবে পক্ষ থেকে দুই কৃষিবিদকে বিদায় সংবর্ধনা

31

নিজস্ব প্রতিবেদক: উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ পরেশ চন্দ্র দাস জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা হিসেবে অতিরিক্ত কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ রোকসানা নাসরিন শেরপুরের কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট (এটিআই) সিনিয়র ইন্সট্রাক্টর হিসেবে বদলী জনিত বিদায় উপলক্ষে শেরপুরের নকলা উপজেলা পরিষদ অফিসার্স ক্লাবের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

 বুধবার বিকেলে (৯জুন) উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অফিসার্স ক্লাবের সভাপতি জাহিদুর রহমানের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন।

 উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, বিদায়ী কৃষি কর্মকর্তা কৃষিবিদ পরেশ চন্দ্র দাস, উপজেলা প্রকৌশলী আরেফিন পারভেজ, নবাগত কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুল ওয়াদুদ, বিদায়ী অতিরিক্ত কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ রোকসানা নাসরিন প্রমুখ। অনুষ্ঠানে সরকারি বিভিন্ন দপ্তরের কর্রকর্তাসহ অফিসার্স ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে বিদায়ী কর্মকর্তাদের নকলা উপজেলা পরিষদ অফিসার্স ক্লাবের পক্ষ থেকে দেওয়া হয় সম্মাননা ক্রেস্ট উপহার সামগ্রী।

 উপজেলার কৃষি কৃষকের উন্নয়নে বিদায়ী উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ পরেশ চন্দ্র দাস অতিরিক্ত কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ রোকসানা নাসরিন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন উল্লেখ করে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন তার বক্তব্যে বলেন, সরকারি চাকরি করলে স্টেশন বদল হবে। এটাই স্বাভাবিক নিয়ম। দায়িত্ব পালনকালে জনগনের কল্যাণে কাজ করলে, ভালো কাজের স্বীকৃতি হিসেবে জনগণ তাকে কখনও ভোলেনা। এতে সরকারও ভালো কাজের মূল্যয়ন করে এবং তাদের পদোন্নতিও হয় ভালো বলে জানান তিনি।