শেরপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনূর্ধ্ব-১৭, বালক-বালিকা ফাইনাল খেলা অনুষ্ঠিত

3

স্টাফ রিপোর্টারঃ শেরপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭, বালক-বালিকা) চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। ৮ জুন মঙ্গলবার বিকেলে শেরপুর জেলা শহরের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপের চূড়ান্ত খেলায় শেরপুর সদর উপজেলা ৩-০ গোলে ঝিনাইগাতী উপজেলাকে এবং বঙ্গমাতা গোল্ডকাপে শেরপুর পৌরসভা একাদশ ৬-০ গোলে নকলা উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস এ টুর্নামেন্টের আয়োজন করেন। চূড়ান্ত খেলা শেষে বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি চ্যাম্পিয়ন ও রানার আপ দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলে দেন।

সমাপনী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মুকতাদিরুল আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিরোজ আল মামুন, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন শেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মানিক দত্ত, সাধারণ সম্পাদক হাকিম বাবুল, হুইপ কন্যা ডাঃ শারমিন রহমান অমি ও সাদিয়া রহমান অপি, শেরপুর জেলা ছাত্রলীগ সভাপতি শোয়েব হাসান শাকিলসহ জেলা প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

খেলা শেষে বিজয়ী খেলোয়ারদের উৎসাহ যোগাতে প্রত্যেককে ৫ হাজার টাকা করে মোট এক লক্ষ ৫০ হাজার ও কোচ এবং ম্যানেজারদের ৫ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা প্রদান করেন হুইপ আতিক। ্এসময় জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মানিক দত্ত জানান, নকআউট পদ্ধতিতে অনুষ্ঠিত এ টুর্নামেন্টে জেলার পাঁচ উপজেলা ও সদর পৌরসভার ৬টি দল অংশ গ্রহণ করেছিল।