শ্রীবরদীতে কুকুরের টিকাদান কর্মসূচী সফল করতে অবহিত করণ সভা

27

শ্রীবরদী (শেরপুর) সংবাদদাতা: দেশ থেকে জলাতঙ্ক নির্মূলের লক্ষে শেরপুরের শ্রীবরদীতে ব্যাপকহারে কুকুরের টিকাদান (এমডিভি) কার্যক্রম ২০২১ উপলক্ষে অবহিত করণ সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আয়োজনে মঙ্গলবার দুপুরে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেমিনার কক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. উমর ফারুক, উপজেলা শিক্ষা কর্মকর্তা জিয়াউল হক, আবাসিক মেডিকেল অফিসার শাহানুর রহমান রুমান।

অনুষ্ঠানের শুরুতে কুকুরের টিকাদান কর্মসূচীর ভিডিও চিত্র ও বিস্তারিত তুলে ধরে বক্তব্য রাখেন এমডিভি সুপারভাইজার রাসেল খান ও আসাদুজ্জামান, ওয়ার্ল্ড ভিশনের বিংস প্রজেক্টের প্রজেক্ট ম্যানেজার সুজিত চিশিম, ইউপি চেয়ারম্যান আসাদউল্লাহ বিল্লাল প্রমূখ। উপজেলা স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ মোজাম্মেল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে উন্মুক্ত আলোচনায় অংশ গ্রহণ করেন বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, গণমাধ্যমকর্মী, জনপ্রতিনিধি ও সুধীবৃন্দ্ব। সভায় কুকুরের টিকাদান কর্মসূচী সফল করতে সহযোগিতা কামনা করেন এমডিভি ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা।