নালিতাবাড়ীতে লেবু-বাদশা পরিষদের উদ্যোগে আ’লীগের কর্মী সমাবেশ

61

শেরপুর প্রতিনিধি : ‘বাদশা-লেবু পরিষদ, নালিতাবাড়ীর ভবিষৎ’ এ শ্লোগানে আওয়ামী লীগের নয়া মেরুকরণ সৃষ্টির মধ্যদিয়ে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের কর্মী সভাবেশ অনুষ্ঠিত হয়েছে শেরপুরের নালিতাবাড়ীতে। সোমবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ পরিবারের উদ্যোগে শহরের গড়কান্দা এলাকায় এ কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মোতালেবের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান কৃষিবিদ বদিউজ্জামান বাদশা। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান লেবু। অন্যান্যের মধ্যে আওয়ামী লীগ নেতা আনছার আলী, মোক্তারুজ্জামান মুক্তার, মুক্তিযোদ্ধা আক্তারুজ্জামান প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, একসময় নালিতাবাড়ী উপজেলার আওয়ামী রাজনীতির দুই নক্ষত্র ভিন্ন ভিন্ন অবস্থানে থাকলেও আজ নালিতাবাড়ীর ভাগ্য উন্নয়নে ও রাজনীতির প্রয়োজনে ঐক্যবদ্ধ হয়েছে। রাজনীতির এই অসময়ে আজ এই দুই নেতার ঐক্যবদ্ধের মধ্যদিয়ে আমরা ঐক্যবদ্ধ হয়েছি, যাতে কোন নব্য আওয়ামী লীগ, সন্ত্রাসী ও মাদকসেবী দলে না থাকতে পারে সেই চেষ্টা আমরা করবো। জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করবো। কর্মী সভায় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের কয়েক হাজার নেতাকর্মী মিছিল সহকারে অংশ নেন। সমাবেশ শুরুর আগে করোনা মোকাবেলায় সুরক্ষা হিসেবে নেতাকর্মীদের মাঝে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়