নকলায় মানবিক সহায়তা যুব সংস্থার পক্ষ থেকে ইফতার ও ঈদ উপহার বিতরণ

50

স্টাফ রিপোর্টার: করোনার প্রাদূর্ভাবে সারাদেশে লকডাউন সেই জন্যে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশের অসংখ্য রাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন। আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে শেরপুরের নকলা মানবিক সহায়তা যুব সংস্থা এর উদ্যোগে ঈদের আনন্দকে ভাগাভাগি করার লক্ষে অসহায় ও হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার(১২মে) বিকেলে কায়দা পাগলী মার্কেট এলাকায় ওই সংস্থাটির প্রাঙ্গনে এসব বিতরণ করা হয়। পরে সকলেই সংস্থাটির আয়োজনে ইফতার মাহফিলে অংশগ্রহন করেন।

ঈদ উপহার সামগ্রী বিতরণকালে সিনিয়র সাংবাদিক শফিউল আলম লাভলু, শেরপুর জেলা ছাত্রলীগের উপ স্কুল ছাত্র সম্পাদক তাসনিমুল হাসান নির্ভীক ও সংগঠনটির সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিনসহ সভাপতি উমর ফারুক, যুগ্ন সাধারণ সম্পাদক সোহাগ গাজী শ্যামল, সাংগঠনিক সম্পাদক হৃদয় হাসান, মেহেদী হাসান জুয়েল, পারভেজ মিয়া, মনির মিয়া, জাকির হাসানসহ অন্যান্য সদস্যগন উপস্থিত ছিলেন।

 

 

 

সংগঠনটির সভাপতি আনোয়ার হোসেন বলেন, ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিল সেমাই, নুডুলস, চিনি, তেল, চিনিকুড়ী চাউল। আমরা এসব উপহার সামগ্রী হিসেবে দেওয়া হয়েছে।সকলের ঈদ আনন্দময় করার লক্ষেই আমাদের এই আয়োজন। আমরা সবাই এভানেই অসহায় মানুষের মুখে হাসি ফুটিয়ে যাব ইনশাআল্লাহ।