নালিতাবাড়ীতে কন্যাশিশু ধর্ষণের অভিযোগে কিশোর আটক

39

স্টাফ রিপোর্টার: চার বছর বয়সী এক কন্যা শিশুকে আম খাওয়ানোর লোভ দেখিয়ে ডেকে নিয়ে তেরো বছর য়সী এক কিশোরকে ধর্ষণের অভিযোগে আটক করেছে থানা পুলিশ। সোমবার (৩ মে) দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার যোগানিয়া ইউনিয়নের ঘোড়ামারা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও শিশুটির মা মামলা বাদী জানান, তার স্বামী ঢাকায় চা বিক্রি করেন। তিনি কন্যাকে নিয়ে নিজ বাড়ি ঘোড়ামারায় থাকেন। রবিবার তিনি অন্য এক বাড়িতে গিয়ে নিজেদের বোরো ধান শুকানোর কাজ করছিলেন। দুপুরের দিকে একই গ্রামের জনৈক কৃষিশ্রমিকের তেরো বছর বয়সী কিশোর ছেলে তার মেয়েকে আম খাওয়ানোর কথা বলে পাশের জনৈক নাছিরের মাছের প্রকল্পে নিয়ে যায়। সেখানে নিয়ে পড়নের কাপড় খোলে ওই কিশোর শিশুটিকে ধর্ষণ করে। কিন্তু এ কথা শিশুটি কাউকে জানায়নি। সন্ধ্যার সময় শিশুটি প্রস্রাব করতে গেলে গোপনাঙ্গে ব্যথা অনুভব করে। এসময় তার মা কারণ জানতে চাইলে শিশুটি ঘটনা খোলে বলে। পরে রাতেই তিনি নালিতাবাড়ী থানায় হাজির হয়ে অভিযোগ দায়ের করলে থানা পুলিশ অভিযুক্ত কিশোরকে আটক করে থানায় নিয়ে আসে।

বিষয়টি নিশ্চিত করে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, অভিযুক্তকে আটক করা হয়েছে এবং কিশোরীর প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তাকে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হবে। অভিযুক্ত কিশোরের বিষয়ে প্রবেশন কর্মকর্তার মাধ্যমে আইনী ব্যবস্থা নেওয়া হবে।