শেরপুর প্রতিদিনের ৫ম বর্ষে পদার্পণ

113

 

বস্তুনিষ্ঠ সংবাদ ও বলিষ্ঠ মত প্রকাশের প্রমাণ রেখে আলোচিত ও প্রশংসিত শেরপুরের জনপ্রিয় অনলাইন সংবাদপত্র ” শেরপুর প্রতিদিন ” ১৪ এপ্রিল/২১ , ১লা বৈশাখে ৫ম বছরে পদার্পণ করল।

প্রতিষ্ঠা বার্ষিকীকে ঘিরে স্বপ্নবাজ সম্পাদক সোহেল রানা শেরপুর প্রতিদিনের অগণিত পাঠক _ দর্শক, বিজ্ঞাপনদাতা, প্রতিবেদক এবং সর্বস্তরের শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জানিয়েছেন।

প্রকাশের অল্পদিনের মধ্যেই সবার কাছে জনপ্রিয় হয়ে উঠা শেরপুর প্রতিদিনের এবারের জন্মদিনের আয়োজন একেবারেই সীমিত করা হয়েছে করোনা ভাইরাস সংক্রান্তে লকডাউনের জন্য।

শ্রীবরদীতে সংক্ষিপ্ত আকারে কেক কাটা ও আলোচনা পর্ব অনুষ্ঠিত হয়েছে। মুক্তিযুদ্ধের চেতনায় পথ চলা ” শেরপুর প্রতিদিন ” – কর্তৃপক্ষকে অনুপ্রাণিত করতে উপস্থিত ছিলেন শ্রীবরদীর শ্রদ্ধাভাজন দুই বীর মুক্তিযোদ্ধা – জহুরুল হক মুন্সী, বীর প্রতিক (বার ) ও মোঃ হামিদুর রহমান।

বিশেষ শুভেচ্ছা বার্তায় আয়োজনকে আলোকিত করেছেন জনপ্রিয় তরুন জনপ্রতিনিধি ( ভাইস চেয়ারম্যান – উপজেলা পরিষদ, শ্রীবরদী) – মোঃ জুয়েল আকন্দ। তিনি জানান, ” বর্তমান সময়ে অনলাইন পত্রিকাকে প্রতিদিনই পাঠকের প্রত্যাশা পূরণে পরীক্ষা দিতে হয় । শেরপুর প্রতিদিন এই পরীক্ষায় উত্তীর্ণ এবং আগামীতেও সফলতার সাথে এগিয়ে যাবে, এই প্রত্যাশা করি”

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড শ্রীবরদী শাখার সেক্রেটারি আসাদুজ্জামান, মানবাধিকার কর্মী আজিজুল হাসান, বিশিষ্ট ব্যবসায়ী মাসুদ চৌধুরী, জেলা ছাত্রলীগের সহ – সভাপতি আরিফ হোসাইন, ছাত্রলীগ কর্মী নীরব হাসান এলাহী, লোকাল বয়েজ সদস্য ইমরান, ফেরদৌস, দীপ্ত প্রমুখ।

উপস্তিত সকল অতিথি শেরপুরের জনপ্রিয় অনলাইন সংবাদপত্র ” শেরপুর প্রতিদিন” এর সম্পাদক, সকল উপজেলা প্রতিনিধি ও সব বিভাগের কর্মীদের প্রতি শুভেচ্ছা জানান।

আয়োজন পরিচালনাকারী শেরপুর প্রতিদিনের বিশেষ প্রতিনিধি এ.জেড রুমান শেরপুর প্রতিদিনের সম্পাদক সোহেল রানাকে ধন্যবাদ ও শুভেচ্ছা জ্ঞাপন করে বলেন
” বর্তমান সময়ে করোনা ভাইরাস সংক্রান্তে মানুষের মাঝে সচেতনতা সৃষ্টি করতে সাহসী ও দায়িত্বশীল ভূমিকার কোন বিকল্প নেই, এক্ষেত্রে সম্পাদক সোহেল রানার নিবেদন সত্যিই প্রশংসনীয়,
পাঠক _ দর্শকদের মূল্যায়ণই সংবাদকর্মীদের প্রান, এটা গভীরভাবে উপলব্ধি করেই পথ চলছি আমরা, আগামীর পথচলাতেও থাকবে শেরপুর জেলার ইতিহাস ঐতিহ্যকে হৃদয়ে ধারণ করে পাঠক _ দর্শকদের আরও নিবিড়ভাবে সম্পৃক্ত করে এগিয়ে যাওয়ার প্রত্যয় “।